শনিবার, ২৪ Jul ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

নয় মাসের আদরের স’ ন্তানকে কেন খালের পাড়ে মা’টিচা’পা দিলো বা’বা?

নয় মাসের আদরের স’ ন্তানকে কেন খালের পাড়ে মা’টিচা’পা দিলো বা’বা?

বরগু’নার পাথরঘাটায় মাটি খুঁ’ড়ে মা ও মে’য়ের মর’দে’হ উ’দ্ধার করা হয়েছে। এ ঘটনায় চা’রজনকে আ’ট’ক করেছে পু’লিশ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের উত্তর হাতেমপুর গ্রামে খালপাড় থেকে শাহিন মুন্সীর স্ত্রী সুমাইয়া (১৮) ও তার নয় মাস বয়সী মে’য়ে সামিরার ম’র’দে’হ উ’দ্ধা’র করেছে পু’লিশ।

এ ঘটনার পর থেকে শাহিন প’লা’ত’ক। জি’জ্ঞাসাবাদ করার জন্য শাহিনের প’রিবারের চারজনকে আ’ট’ক করা হয়েছে। পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পু’লিশ সুপার মো. তোফায়েল আহম্মেদ ঘটার সত্যতা নিশ্চিত করেছেন। সুমাইয়ার বাবা রিপন হাওলাদার বলেন, আমি এবং খলিল মুন্সী দুজন প্রতিবেশী। দেড় বছর আগে আমা’র মে’য়ে ও খলিলের ছে’লে শাহিনের বিয়ে হয়।

সেই থেকে তাদের সংসারে প্রায়ই দ’ম্পত্য ক”লহ চলে। এর মধ্যে তাদের সংসারে একটি ক’ন্যা স’ন্তা’ন জন্ম নেয়। গত বুধবারা আমা’র মেয়ে ও নাতনী আমা’র বাড়ি থেকে শাহিনের বাড়ি যায়। পরদিন সকালে আমি ফোনে নাতি ও মে’য়ের খবর নিতে গেলে তাদের ফোন বন্ধ পাই। ওই সময় আমি শাহিনের বাড়ি গেলে শাহিনের মা শাহিনুর বেগম জানান, সুমাইয়া ও তার স’ন্তা’নকে খুঁ’জে পাওয়া যাচ্ছে না। পরে বিভিন্ন জায়গায় খোঁ’জ নেওয়ার পর বি’ষয়টি ম’ঙ্গলবার পাথরঘাটা থানাকে জানানো হয়।

শনিবার সকালে পু’লিশ গ্রামের লোকজন নিয়ে শাহিনের বাড়ি ত’ল্লা’শি করতে গেলে খালের পাড়ে একটি গ’র্তের ভেতর মা’টি চা’পা অবস্থায় ম’র’দে’হ দু’’টি উ’দ্ধা’র করে। জানা গেছে, একই গ্রামের মো. শাহিন ও সুমাইয়ার মধ্যে প্রে’মের স’ম্পর্ক ছিল। তাদের দৈ’হিক স’র্ম্পকে সুমাইয়া গ’র্ভব’তী হন। এরপর স্বজন ও গ্রামবাসীদের চা’পে থানায় ধ”র্ষ’ণ মা’ম’লা হয়।

পাথরঘাটা থানায় ২০২০ সালের ১৪ জুলাই না’রী ও শি’শু দ’মন আইনে মা’ম’লা হলে শাহিন গ্রে’ফ’তার হয়ে ৩ মাস জে’লে থাকেন। পু’লিশ স’ন্তানের পিতৃপরিচয় উদঘাটনের লক্ষ্যে ডিএনএ পরীক্ষার উদ্যোগ নিলে আ’সা’মি শাহিন তার স্ত্রী ও স্বজনদের বুঝিয়ে তারা বিয়ে মেনে নিয়েছে মর’্মে ডিএনএ পরীক্ষা না করার জন্য পু’লিশকে লিখিতভাবে জানান।

এরই মধ্যে সুমাইয়ার গ’র্ভে শাহিনের ঔরসজাত একটি ক’ন্যা স’ন্তান জন্মগ্রহণ করে ৯ মাস আগে। বরগু’না না’রী-শি’শু দ’মন ট্রা’ইবুনালে ওই বি’চার চলমান অবস্থায় স্ত্রী ও নয় মাসের স’ন্তা’ন হ’ ত্যার ঘটনা ঘটল। পূর্ব হাতেমপুর গ্রামের প্রতিবেশী ও গ্রাম প্রতিরক্ষা বহিনীর সদস্য আবদুর রাজ্জাক বাদশা জানান, স্ত্রীর আবেদনে আ’দালত থেকে জা’মিনে ফিরে আসেন স্বামী। ওই ক’ন্যাস’ন্তান জন্ম গ্রহণের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিনিয়ত ঝ’গ’ড়া লেগেই থাকতো।

নি’হ’ত সুমাইয়ার বাবা মো. রিপন হাওলাদার জানান, শাহিনের পরামর’্শে গত সেপ্টেম্বর মাসে তার মে’য়ের আনুষ্ঠানিকভাবে বিয়ে করানো হয়। কিন্তু প্রা’প্তব’য়স্ক না হওয়ায় কোনো কাবিননামা রেজিস্ট্রি হয়নি।

পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাসার জানান, আট’কদের জি’জ্ঞাসাবাদ করার পর শাহিনের বি’রু’দ্ধে মা’ম’লা করা হবে। শাহিনকে আ”ট’ক করতে অ’ভি’যান চলছে। শাহিনকে আ’ট’কের পর জানা যাব’ে সুমাইয়া ও ছোট্ট শি’শু’টিকে কেন হ’ ত্যার পর খালের পাড়ে মাটিচা’পা দেয়া হলো।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com