সোমবার, ২৬ Jul ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ইসরায়েলের ৪ ড্রোন ভূপাতিত করলো হিজবুল্লাহ

ইসরায়েলের ৪ ড্রোন ভূপাতিত করলো হিজবুল্লাহ

লেবাননের জল, স্থল ও আকাশ সীমা প্রায় নিয়মিতই লঙ্ঘন করে ইসরায়েল। এমনকি এর আগে আন্তর্জাতিক সব আইন অমান্য করে লেবাননের আকাশ ব্যবহার করে সিরিয়াতেও হামলা চালিয়েছে দেশটি।

আর এর জেরেই দখলদার ইসরাইলের চারটি ড্রোন ভূপাতিত করেছে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ। বৃহস্পতিবার লেবাননের রাজধানী বৈরুতের মাদি এলাকায় সাগরের দিক থেকে প্রবেশের চেষ্টাকালে ইসরাইলি ওই ড্রোনগুলো ধ্বংস করেছে হিজবুল্লাহর সেনারা।

ইরাকের সাবেরিন নিউজ চ্যানেল হিজবুল্লাহ কর্তৃক ইসরায়েলের ড্রোন ভূপাতিত করার বিষয়টি নিশ্চিত করে দাবি করেছে এগুলোকে গুলি করে ভূপাতিত করা হয়েছে।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩৩ দিনের যুদ্ধের পর জাতিসংঘ নিরাপত্তা পরিষদে অনুমোদিত ১৭০১ নম্বর ইশতেহারে বলা হয়েছে, ইসরাইল লেবাননের বিরুদ্ধে কোনো বিদ্বেষমূলক তৎপরতা চালাবে না। কিন্তু ইসরাইল নিয়মিতই সেই ইশতেহার ভঙ্গ করে চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com