সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
যৌ”ন শিক্ষা দিতে দুই ছে’লেকে নিয়ে প”র্ন দেখেন মা

যৌ”ন শিক্ষা দিতে দুই ছে’লেকে নিয়ে প”র্ন দেখেন মা

প্রত্যেক বাবা-মাই চান তার স’ন্তানকে ঠিকমতো সবকিছু শিখুক। তেমনই এক মা চেয়েছেন যৌ”নতা স’ম্পর্কে ছেলেদের সঠিক জ্ঞান দিতে। বাস্তবে যৌ”নজীবনে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা শেখাতে চান ছেলেদের।

এই শিক্ষা দেয়ার জন্য ছেলেদের সঙ্গে নিয়েই প’র্ন দেখেন তিনি। সম্প্রতি এ রকমই জানিয়েছেন ইন্দোনেশিয়ার এক মা। বি’ষয়টি নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়েছে নেটাগরিকদের মধ্যে। ছেলেদের সঙ্গে নিয়ে প’র্ন দেখা ওই না’রীর নাম ওয়াহু সেত্যানিং বুদি।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা হয়েছে, ৪৯ বছরের ওই মহিলা ইন্দোনেশিয়ার এক জন পপ তারকা। ইউনি সারা নামেই বেশি পরিচিত তিনি। ইউটিউবার ভেন্না মেলিন্দাকে সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে প’র্ন দেখার বি’ষয়টি জানিয়েছেন সারা।

সারা জানিয়েছেন, দুই ছেলে কেভিন ওব্রিয়েন্ট সালোমো এবং সেলো ওব্রিয়েন্ট সিয়াহান তার সঙ্গে প’র্ন দেখা উপভোগও করে। সারা চান, তার ছেলেরা মুক্তমনা হোক। তার মতে, এ যুগের বাচ্চাদের প’র্ন দেখা থেকে বিরত রাখা এক প্রকার অসম্ভব। তারা লুকিয়ে প’র্ন দেখলে তাদের ব’কাঝ’কা না করাই ভাল।

তিনি বলেন, বি’ষয়টি নিয়ে লুকোছাপা থাকলে বাচ্চারা আবার লুকিয়ে তা দেখার চেষ্টা করবে। এ পরিস্থিতি এড়ানোর জন্য বাচ্চাদের যৌ’ন শিক্ষা দেয়ার ব্যাপারে গুরুত্ব দেয়ার কথাও জানিয়েছেন তিনি। সূত্র : এবিপি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com