যৌ”ন শিক্ষা দিতে দুই ছে’লেকে নিয়ে প”র্ন দেখেন মা

| আপডেট :  ৩ জুলাই ২০২১, ০৩:০০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ জুলাই ২০২১, ০৩:০০ পূর্বাহ্ণ

প্রত্যেক বাবা-মাই চান তার স’ন্তানকে ঠিকমতো সবকিছু শিখুক। তেমনই এক মা চেয়েছেন যৌ”নতা স’ম্পর্কে ছেলেদের সঠিক জ্ঞান দিতে। বাস্তবে যৌ”নজীবনে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা শেখাতে চান ছেলেদের।

এই শিক্ষা দেয়ার জন্য ছেলেদের সঙ্গে নিয়েই প’র্ন দেখেন তিনি। সম্প্রতি এ রকমই জানিয়েছেন ইন্দোনেশিয়ার এক মা। বি’ষয়টি নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়েছে নেটাগরিকদের মধ্যে। ছেলেদের সঙ্গে নিয়ে প’র্ন দেখা ওই না’রীর নাম ওয়াহু সেত্যানিং বুদি।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা হয়েছে, ৪৯ বছরের ওই মহিলা ইন্দোনেশিয়ার এক জন পপ তারকা। ইউনি সারা নামেই বেশি পরিচিত তিনি। ইউটিউবার ভেন্না মেলিন্দাকে সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে প’র্ন দেখার বি’ষয়টি জানিয়েছেন সারা।

সারা জানিয়েছেন, দুই ছেলে কেভিন ওব্রিয়েন্ট সালোমো এবং সেলো ওব্রিয়েন্ট সিয়াহান তার সঙ্গে প’র্ন দেখা উপভোগও করে। সারা চান, তার ছেলেরা মুক্তমনা হোক। তার মতে, এ যুগের বাচ্চাদের প’র্ন দেখা থেকে বিরত রাখা এক প্রকার অসম্ভব। তারা লুকিয়ে প’র্ন দেখলে তাদের ব’কাঝ’কা না করাই ভাল।

তিনি বলেন, বি’ষয়টি নিয়ে লুকোছাপা থাকলে বাচ্চারা আবার লুকিয়ে তা দেখার চেষ্টা করবে। এ পরিস্থিতি এড়ানোর জন্য বাচ্চাদের যৌ’ন শিক্ষা দেয়ার ব্যাপারে গুরুত্ব দেয়ার কথাও জানিয়েছেন তিনি। সূত্র : এবিপি