বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

নতুন গানের প্রচারের জন্য বাবা হওয়ার মিথ্যা সংবাদ দিলেন নোবেল

নতুন গানের প্রচারের জন্য বাবা হওয়ার মিথ্যা সংবাদ দিলেন নোবেল

সারেগামাপা দিয়ে আলোচনায় আসেন সঙ্গীতশিল্পী মাইনুল আহসান নোবেল। প্রথমে জনপ্রিয়তার শীর্ষে থাকলেও একের পর এক বিতর্কিত কর্মকান্ডের কারণে বর্তমানে পৌঁছে গিয়েছেন সমালোচনার শীর্ষে। আর সম্প্রতি বাবা হওয়ার ঘোষণা দিয়ে আবারও আলোচনায় চলে এসেছেন এই সঙ্গীতশিল্পী।

এমনকি এ ঘোষণায় ক্ষুব্ধ হয়েছেন স্বয়ং নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে জানিয়েছেন, তিনি অন্তস্তত্ত্বা নন। সালসাবিল বলেন, ‘সম্ভবত নতুন গান মেহেরবানের প্রচারের প্রচারের জন্য নোবেল পোস্টটা দিয়েছে। এমন একটি সেন্সেটিভ পোস্ট দেওয়ার পূর্বে একবারও আমার সঙ্গে যোগাযোগ করেনি সে। পোস্ট দেওয়ার পর বারবার যোগাযোগ করার চেষ্টা করি, কিন্তু নোবেল আমাকে কোনো রেসপন্সই করেনি।’

সালসাবিল আরও জানান, নোবেল যখন এমন একটি ঘোষণা দেয়, তিনি পারিবারিক অনেক প্রশ্নের মুখে পড়েন। কিন্তু পরিবারের সদস্যদের সদুত্তর দিতে না পেরে ফেসবুক লাইভে এসে বিষয়টি নিয়ে কথা বলেন। তিনি জানান, নোবেলের সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি যোগাযোগ করতে পারেন নি। এমনকি হোয়াটস আপে তাকে প্রশ্ন করা হয়েছে, স্ট্যাটাস মুছে দিতে বলা হয়েছে, নোবেল সব দেখলেও উত্তর দেয়নি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ হন সালসাবিল মাহমুদ। বিষয়টি গোপন থাকলেও গত বছর প্রকাশ্যে আসে। নিজের একটি গানের মডেল হিসেবেও সালসাবিলকে যুক্ত করেন। এরপর নোবেলের সঙ্গে সর্বশেষ পাবনা ও কুষ্টিয়া ভ্রমণে সালসাবিলকে দেখা যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com