সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
৫৩ বছরের সালমানের বউ হতে চান ২১ বছরের নায়িকা

৫৩ বছরের সালমানের বউ হতে চান ২১ বছরের নায়িকা

বলিউডের কাঙ্ক্ষি’ত ব্যাচেলর হিসেবে সুপার’স্টার সালমান খানের নাম প্রথম দিকেই থাকবে। নানা সময়ে বেশ কয়েক’জনে’র অ’ভিনে’ত্রীর স’ঙ্গে তাঁর নাম জড়ালেও স্ত্রী হিসেবে এখনো কাউকে বেছে নেননি তুমুল জনপ্রিয় এই অ’ভি’নেতা।

তাই তাঁর বউ হওয়ার স্বপ্ন দেখেন সিনেমাপাড়ার ভেতর-বাহিরের অনেকেই। এবার সালমা’নের বউ ‘হতে চাইলে’ন বলিউডের প্রখ্যা’ত অ’ভিনেতা চা’ঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। ভারতীয় সংবাদমা’ধ্যম জি নি’উজের প্রতি’বেদনে জানা যায়, সালমানকে ভীষণ পছন্দ করেন ২১ বছ’রের অনন্যা।

এম’নকি স্বা’মী হিসে’বেও তাঁকে ছাড়া অন্য কা’উকে বেছে নিতে নারাজ এই অ’ভি’নেত্রী। এখা’নেই শেষ নয়। প্রে’মের ক্ষে’ত্রেও সা’লমান’কেই চান অনন্যা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘পতি পত্নী অউর ওহ’-এর প্রচারে হাজির হন অ’ভি’নেতা কা’র্তিক আরিয়ান, অ’ভিনেত্রী অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার।

সেখানে অ’নন্যার কাছে জা’নতে চা’ওয়া হয়, ভবি’ষ্যতে যদি কখনো স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে কার নাম বেছে নেবেন তিনি? উত্তর দিতে অবশ্য খুব একটা ভাবতে হয়নি অনন্যা’কে। তিনি জানান, স্বামী হিসেবে সাল’মান খানকে পছ’ন্দ তাঁর। এমনকি ভালোবা’সার মানুষ হিসে’বেও সালমা’নকে চান তিনি।

একই প্রশ্ন করা হয়ে’ছিল ভূমি পেড়নেকারের কাছে। তিনি অক্ষয় কুমা’রকে স্বামী হিসেবে দেখতে চান বলে জানান। এদিকে গু’ঞ্জন রয়েছে, এই ছবির শুটিং শুরু হওয়ার পরই কার্তিক আরিয়ানের স’ঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অ’ভিনেত্রী

সারা আলি খানের। অনন্যার স’ঙ্গে সম্পর্কের কারণেই নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক।এই বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অ’ভিষেক হয় শক্তিমান অ’ভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও অনন্যার অ’ভিনয় নজর কাড়ে সবার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com