নোবেল বললেন ‘বাবা হচ্ছি’, স্ত্রী বললেন ‘আমি প্রেগন্যান্ট না’

| আপডেট :  ১ জুলাই ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ জুলাই ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ণ

`সারেগামাপা` খ্যাত সমালোচিত গায়ক মঈনুল আহসান নোবেল দুই দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, `আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।

তবে এই ব্যাপারটি অস্বিকার করে নোবেলের স্ত্রী সালসাবিল জানালেন তিনি কিছুই জানেন না। বিষয়টি প্রত্যাখ্যান করে নোবেলের স্ত্রী সালসাবিল নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে ক্ষোভ প্রকাশ করে বলেন, `আমার বন্ধুরা হঠাৎ নোবেলের একটি স্ট্যাটাস আমাকে ইনবক্স করে, যাতে নোবেল জানিয়েছে, সে নাকি বাবা হচ্ছে এবং আমি নাকি মা হতে চলেছি।

সেখান থেকেই প্রথমে বিষয়টি আমি জানতে পারি। কিন্তু আমি প্রেগন্যান্টও না, না আমি মা হতে চলেছি। এ ব্যাপারে আমি নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। সে কেমন এমনটা করলো আমি জানি না। আমি প্রেগন্যান্ট নই। মাতৃত্বের বিষয়টি সে কোনোভাবেই ব্যবহার করতে পারে না।`

এরপর সালসাবিল স্ট্যাটাস দিয়ে জানান, `আমি খুবই লজ্জিত এবং আমার জানা নেই কেনো বলা হয়েছে যে হয়তো আমি প্রেগন্যান্ট! এ মিথ্যাচারের ঘটনায় আমি লজ্জিত।`

বিতর্কিত গায়ক নোবেল ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন। নানা সময় তাদের দু`জনের ছবি ফেসবুকে দেখা যায়।