শনিবার, ২৪ Jul ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

নতুন চলচ্চিত্রের ঘোষণা দিয়ে বিড়ম্বনার শিকার শাবনূর

নতুন চলচ্চিত্রের ঘোষণা দিয়ে বিড়ম্বনার শিকার শাবনূর

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া অ্যাকাউন্ট বা পেজ নিয়ে তারকাদের বিড়ম্বনার শেষ নেই। এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা শাবনূরও নানান সময় বিড়ম্বনার শিকার হন। সম্প্রতি আবারো তিনি এমন ঘটনার শিকার হয়েছেন। নায়িকার নামে একটি ফেসবুক পেজ থেকে ‘অপরাজিতা’ নামে নতুন এক চলচ্চিত্রের ঘোষণা দেয়া হয়েছে।

গত মঙ্গলবার সেই ভুয়া পেজ থেকে এসিডে ঝলসানো শাবনূরের মুখের একটি ছবি পোস্ট করে বলা হয়, দীর্ঘ বিরতির অবসান। পরিস্থিতি স্বাভাবিক হলে ‘অপরাজিতা’ হয়ে আসবো আপনাদের মাঝে। সবার দোয়া প্রার্থী। এরপর সিনেমাপ্রেমীরা মনে করছেন সত্যি সত্যি শাবনূর আবারো চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছেন।

তবে আদতে এই নামে শাবনূর কোনো চলচ্চিত্রই করছেন না। ভুয়া পেজ থেকে এমন ঘোষণাটির পর অনেকেই বিভ্রান্তিতে পড়েছেন। বিষয়টি নিয়ে শাবনূরের কোনো বক্তব্য না পাওয়া গেলে তার ছোটবোন কাজী জেসিকা জেরিন ঝুমুর অস্ট্রেলিয়া থেকে জানান, ‘অপরাজিতা’ নামে কোনো ছবির বিষয়ে শাবনূরের সঙ্গে কারো কোনো কথাই হয়নি। ফলে সেটি করার প্রশ্নও আসে না।

বিষয়টি নিয়ে শাবনূরভক্তদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন ঝুমুর। তিনি আরও জানান, আপাতত কোনো ছবি করার পরিকল্পনা শাবনূরের নেই। তবে আগামীতে অবশ্যই তিনি দেশে ফিরে ছবি করবেন। কয়েক বছর ধরেই চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন শাবনূর।

একমাত্র ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়ায় বাস করছেন তিনি। তার সঙ্গে ছোট বোন কাজী জেসিকা জেরিন ঝুমুর রয়েছেন। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে পুরো পরিবারের সঙ্গে শাবনূরের ঢাকায় আসার পরিকল্পনা রয়েছে বলে জানালেন তিনি।

শাবনূর সবশেষ বছর তিনেক আগে অভিনয় করেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে। উল্লেখ্য, নব্বই দশকের শুরুতে ‘চাঁদনী রাতে’র মধ্যদিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাবনূর। পরে সালমান শাহর সঙ্গে তার জুটি হয়ে উঠেছিল দারুণ জনপ্রিয়। সূত্রঃ মানবজমিন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com