সোমবার, ২৬ Jul ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
বিলাসবহুল গাড়ি ও ফ্ল্যাট নিয়ে অবশেষে মুখ খুললেন পরীমনি

বিলাসবহুল গাড়ি ও ফ্ল্যাট নিয়ে অবশেষে মুখ খুললেন পরীমনি

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ আরও কয়েকজনের বি’রুদ্ধে ধ”ণ ও হ’ ‘ত্যাচে’ষ্টার মা’ম’লা করে আলোচনায় আছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। আ’সামিরা রয়েছেন কা’রাগারে। এদিকে পরীমনিকে নিয়ে আলোচনা থামছেই না।

বোট ক্লাবের কয়েকটি ভিডিও ফুটেজের সূত্র ধরে মনে করা হচ্ছে, পুলিশকে দেয়া পরীমনির সব তথ্য সঠিক নয়। তিনি নাসির উদ্দিনকে ফাঁ’ সিয়েছেন এমন দা’বিও করছেন কেউ কেউ।

এদিকে সোশ্যাল মিডিয়ায় অনেকে আঙুল তুলেছেন এ নায়িকার অভিজাত লাইফস্টাইল, বিলাসবহুল গাড়ি ও ফ্ল্যাট নিয়ে। বেশ কয়েকজন তারকাও এ প্রসঙ্গে মুখ খুলেছেন। তারা দাবি করেছেন, ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের নায়িকাদের সম্পদের হিসাব নেয়া হোক দু’র্নীতি দ’মন কমিশনের মাধ্যমে। অল্প সময়ে উল্লেখযোগ্য পরিমাণ কাজ না করেও এত বিলাসবহুল জীবনযাপন করার অর্থের জোগান কোথা থেকে পান তারা৷

এসব বি’তর্কি’ত আলোচনার প্রেক্ষিতে নিজের অবস্থান তুলে ধরে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। আজ বুধবার (৩০ জুন) দেয়া স্ট্যাটাসে পরী উল্লেখ করেন, তিনি ব্যাংক লোন নিয়ে একটি গাড়ি কিনেছেন। বনানীতে থাকেন ভাড়া বাড়িতে। তার সম্পদ নিয়ে যেসব তথ্য ছড়ানো হচ্ছে সবই বানোয়াট।

পরীমনি লেখেন, ‘আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে ক’ষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙুল তুলতেও ছাড়লেন না আজ! একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে।

যাই হোক, এসব এর একটু পরিত্রাণ দরকার এবার।
আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি।
আমি আমার আয়ের হিসাব স’রকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা।

আমার ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমনটা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরণ করবো ইনশাআল্লাহ।
মি’থ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ।
– আপনাদের পরীমনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com