বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

সামনে অনিশ্চয়তার কালো মেঘ, এখন কি হবে পরীমনির?

সামনে অনিশ্চয়তার কালো মেঘ, এখন কি হবে পরীমনির?

পরীমনির সামনে অ’নিশ্চয়তার কালো মেঘ দেখা যাচ্ছে। পরীমনি সাভার থানায় পাঁচজনের বি’রু’দ্ধে ধ”ণ এবং হ’ ‘ত্যাচে’ষ্টার যে মা’ম’লা করেছিলেন সেই মা’ম’লা আপাতদৃষ্টিতে টিকছে না বলেই মনে হচ্ছে। আজ পরীমনির ধ”ণ এবং হ’’ ত্যাচে’ষ্টা মা’মলার আ’সা’মিদের মধ্যে প্রধান আ’সামী নাসির আহমেদ এবং অমির জা’মিন হয়েছে। এই জা’মি’ন হওয়ার মধ্য দিয়ে এই

মা’ম’লাটি দু’র্বল হয়ে গেলো বলে আইন বিশ্লেষকরা মনে করছেন। কারণ এই না’রী নি’ র্যা’তন আইন অজা’মি’নযোগ্য এবং এ ধরনের মা’ম’লায় সাধারণত নিম্ন আ’দা’লত জা’মিন দেন না। কিন্তু যে সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সুস্পষ্টভাবে প্রমাণিত হয়েছে যে মা’ম’লায় যেভাবে অ’ভি’যোগ করা হয়েছিল আসলে বাস্তব ঘটনা হয়তো সেরকম নয়।

আর এই কারণেই এই মা’ম’লার ভবি’ষ্যৎ নিয়ে অ’নিশ্চয়তা তৈরি হয়েছে। শুধু মা’ম’লার ভবি’ষ্যৎ নয় এই মা’ম’লা করতে গিয়ে পরীমনি এখন নিজেই বি’প’দে পড়লেন কিনা সেটি নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে। কারণ এতদিন পর্যন্ত পরীমনির বে’প’রোয়া, উ’শৃঙ্খল জী’বনযাপনের কথা শুধুমাত্র সিনেমাপাড়ার লোকজনই জানতেন কিন্তু এখন এটি সারাদেশে চাউর হয়ে গেল।

উল্লেখ্য যে, ৮ জুন বোটক্লাবে যান পরীমনি তার সঙ্গীদের নিয়ে এবং এর দুইদিন পর তিনি অ’ভিযোগ করেন যে বোটক্লাবে তাকে হ’ ‘ত্যা এবং ধ” ণের চে’ষ্টা করা হয়েছে এবং তিনি এই জন্য প্রধানমন্ত্রীর হ’স্তক্ষেপ কামনা করেন। রাতে তিনি গণমাধ্যমের সঙ্গেও কথা বলেন। তার এই আকুতির পরদিনই সাভার থানায় তাকে মা’ম’লা করার জন্য পরামর্শ দেওয়া হয়। সাভার থানায় তিনি মা’ম’লা করেন।

এই মা’ম’লার পর পরই পরীমনির মা’ম’লায় অ’ভিযু’ক্ত ছিলেন তাদেরকে উত্তরা থেকে গ্রে’প্তা’র করা হয়। কিন্তু তারপর একের পর এক ভিন্ন ধরনের ঘটনা ঘটতে থাকে যেটি পরীমনির জন্য সুখকর ছিল না। এই মা’ম’লা দায়েরের পরপরই অল কমিউনিটি ক্লাব থেকে একটি ভিডিও ফুটেজ প্রকাশ করা হয় এবং অল কমিউনিটি ক্লাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে বলা হয় যে পরীমনি সেখানেও উ’শৃঙ্খলতা করেছিলেন। এরপর বনানী ক্লাব থেকেও একই অ’ভিযোগ তোলা হয়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই বোটক্লাবের সেদিনের ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে পড়ে এবং এতে বি’প’র্যয় ঘটেছে পরীমনির।

দেখা যায় যে, আসলে পরীমনি যেভাবে অ’ভি’যোগ করেছেন যে তাকে জো’র করে ম’ দ খাওয়ানো হয়েছে কিংবা জো’র করে ধ”ণের চে’ষ্টা করা হয়েছে সিসিটিভি ফুটেজ সেরকম কথা বলেনি। এসময় গণমাধ্যম পাল্টে যায় বরং পরীমনির বি’রু’দ্ধে অবস্থান নেয় গণমাধ্যম। ফলে নাসির ইউ আহমেদের বি’রু’দ্ধে যে মিডিয়া ট্রায়াল করার পরিকল্পনা করা হয়েছিল সেটি ভেস্তে যায়।

এরপর পরীমনির বাসায় যে বিভিন্ন রকম দামী ম’ দের ছবি গণমাধ্যমে প্রকাশিত হলে পরীমনি অনেকটা চুপসে যান। অবশ্য ক`দিন পরই তিনি আবার স্ব রূপে আত্মপ্রকাশ করেন। তিনি বলেন যে, এসব খালি বোতল দেখিয়ে তাকে তার চ’রিত্র হ’ননের চে’ষ্টা করছে এবং তিনি এ সময় মিডিয়াপাড়ার কয়েকজন গুরুত্বপূর্ণ পরিচালকের বি’রু’দ্ধে ফে’সবুকে নানা রকম বক্তব্য দেন। গত পরশুদিন আ’কস্মিকভাবে তিনি চলে যান সাভার থানা এবং প্রায় সাড়ে চার ঘণ্টা সেখানে ছিলেন।

সাভার থানায় কি হয়েছিল তা জানা যায়নি, তবে এ ঘটনার দুইদিন পরে আজ নাসির এবং অমি জা’মিন পেল। এই জা’মিন পাওয়ার মধ্যে দিয়ে একটি জিনিস প্রমাণিত হলো যে, সামনে পরীমনির জন্য হয়তো ভালো কিছু অপেক্ষা করছে না এবং মা’ম’লা করতে যে এখন পরীমনির নিজেই ফেঁ’ সে গে’লেন কিনা সেটাই দেখার বি’ষয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com