শনিবার, ২৪ Jul ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

‘রাত ৩টা পর্যন্ত ক্লাবে কী করলেন পরীমনি’

‘রাত ৩টা পর্যন্ত ক্লাবে কী করলেন পরীমনি’

চিত্রনায়িকা পরীমনির রাত ৩টা পর্যন্ত ঢাকা বোট ক্লাবে যাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে আ’দালতে। এই প্রশ্ন করেছেন আ’সামি পক্ষের আইনজীবীরা।মঙ্গলবার (২৯ জুন) পরীমনিকে ধ”ণচে’ ষ্টা ও হ’ ‘ত্যাচে’ষ্টার মা’মলায় ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকেজা’মিন দিয়েছেন ঢাকার সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট শাহজাদী তাহমীদার আ’দালত।

এর আগে আজ দুপুরে নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকীকে ঢাকার চিফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে রি’মান্ড শেষে হাজির করেন মা’মলার ত’দ’ন্ত কর্মকর্তা। এরপরে তাদের আইনজীবী জা’মিনের আবেদন করেন।

জা’মিন শুনানির সময় আইনজীবী ইমরুল কাউসার ও আমানুল করিম লিটন শুনানিতে বলেন, মাননীয় আ’দালত গত ৮ জুন রাতে সাভারের বেড়িবাঁধ এলাকায় অবস্থিত ঢাকা বোট ক্লাবে গিয়ে নিজেই ম’ দ পা’ন করে অ’প’ক’র্ম করার চেষ্টা করেছেন মা’ম’লার বা’দী পরীমনি।

নাসিরউদ্দিনের আইনজীবীরা শুনানিতে বলেন, ‘পরীমনি পূর্বপরিকল্পিতভাবে এ কাজ করেছেন। এ ঘটনার সঙ্গে আ’সা’মিরা জ’ড়িত নন। ওই ক্লাবে রাত ৩টা পর্যন্ত পরীমনি কী করলেন সেই ব্যাখ্যা এজাহারে নেই। তিনি ম ‘দ খেয়েছেন সিসিটিভির ফুটেজে তা আছে। তার দাঁ’ত ভে’ঙে গেছে, ঠোঁট ফে’টে গেছে, পায়ে লেগেছে; সেই মানুষ কীভাবে ম’ দ খান?’

আ’সা’মিপক্ষের আইনজীবীরা আরও বলেন, ঘটনার চার দিন পরে এ মা’ম’লা করা হয়েছে। পরীমনি আগে মিডিয়ার বাড়তি সুবিধা নিয়ে মা’ম’লা করেছেন। পরে মিডিয়া সেই ভু’ল বুঝতে পেরেছে। আ’সা’মি নাসির উদ্দিন মাহমুদ বয়স্ক ও অ’সুস্থ মানুষ। তাকে দুই মা’ম’লায় ১২ দিন রি’মা’ন্ডে নেওয়া হয়েছে। নতুন তথ্য বের হয়নি। জা’মিন পেলে তিনি তো পা’লিয়ে যাবেন না। তাই যেকোনো শর্তে জা’মিন প্রার্থনা করছি।’

অপরদিকে জা’মিনের বি’রো’ধিতা করে রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) আনোয়ারুল কবীর বাবুল বলেন, মা’ম’লাটি দেশ-বিদেশে আ’লোড়ন সৃষ্টি করেছে। রাষ্ট্রপক্ষ মা’ম’লা সুষ্ঠু ত’দন্ত ও বি’চার চায়। মা’মলার বি’ষয়ে আ’সামিদের বি’রু’দ্ধে প্রমাণ পাওয়া গেছে। পরে আ’দা’লত তাদের জা’মি’ন মঞ্জুর করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com