রবিবার, ২৫ Jul ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
নিজেই ম’ দ খেয়ে অ’পক’র্ম করার চেষ্টা করেছেন পরীমনি

নিজেই ম’ দ খেয়ে অ’পক’র্ম করার চেষ্টা করেছেন পরীমনি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনির সঙ্গে ঢাকা বোট ক্লাবে কোনো ধরণের জো’র-জ’বরদ’স্তি হয়নি বলে আ’দালতকে জানিয়েছেন আ’সা’মিপক্ষের আইনজীবী।মঙ্গলবার পরীমনিকে ধ”ণ ও হ’ ‘ত্যাচে’ষ্টার মা’ম’লায় ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির জা’মিন মঞ্জুর করেছেন ঢাকার সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট শাহজাদী তাহমীদার আ’দালত। তাদের জা’মিন হলেও অন্য মা’ম’লা থাকায় এখনই কা’রামু’ক্ত হতে পারছেন না।

এর আগে আ’দালতে অমির আইনজীবী ইমরুল কাউসার ও আমানুল করিম লিটন বলেন, আ’সা’মি অমি পরীমনিকে বলেছিলেন, তিনি এ ক্লাবে যাচ্ছেন, তুমি (পরী) নামতে পারো। এখানে কোনো প্রকার জো’র করা হয়নি। তার বোনের কথা বলে পরীমনি নিজেই গেছেন।

আইনজীবীদের দা’বি, আ’সা’মিরা ভি’ক’টিমের শ’রীরের কোনো স্প’র্শকাতর জায়গা স্প’র্শ করেননি। পরীমনিকে অমি কোনো আ’ঘা’ত করেননি। অমি তাকে ম’ দ পা’ন করাননি। এজাহারে এমন কোনো কথার উল্লেখ নেই। উনি নিজেই ম’ দ খেয়ে অ’পক’র্ম করার চেষ্টা করেছেন।

অপরদিকে জা’মিনের বি’রোধিতা করে রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) আনোয়ারুল কবীর বাবুল আ’সা’মিদের জা’মিনের বি’রো’ধিতা করে বলেন, মা’ম’লাটি দেশ-বিদেশে আ’লোড়ন সৃষ্টি করেছে। রাষ্ট্রপক্ষ মা’ম’লা সুষ্ঠু ত’দ’ন্ত ও বিচার চায়। মা’ম’লার বি’ষয়ে আ’সা’মিদের বি’রুদ্ধে প্রমাণ পাওয়া গেছে।

শুনানি শেষে বিচারক নাসিরউদ্দিন ও অমিকে আগামী ৮ জুলাই পর্যন্ত পাঁচ হাজার টাকা মু’চলেকায় জা’মিন মঞ্জুর করেন।এর আগে গত ২৩ জুন চিফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালত দুই আ’সামির পাঁচ দিন করে রি’মান্ডে নেওয়ার আদেশ দেন। গত ১৪ জুন ধ”ণ-হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অ’জ্ঞাত আ’সামি করে পরীমনি সাভার থানায় মা’মলা করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com