বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

সৃজিতকে ছেড়ে ফের বিয়ের পিড়িতে আলোচিত মিথিলা

সৃজিতকে ছেড়ে ফের বিয়ের পিড়িতে আলোচিত মিথিলা

ভালোবেসে সংসার পেতেছিলেন সঙ্গীতশিল্পী ও অ’ভিনেতা তাহসান খান এবং অ’ভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তাদের ঘর আলো করে এসেছিল এক সন্তান৷ প্রায় ১১ বছরের সংসার

জীবনের ইতি টানেন তাহসান-মিথিলা। এই বিচ্ছেদ মেনে নিতে পারেননি দুজনের ভক্ত-অনুরাগীরা। তবুও আলাদা হয়ে যান দুজনে। তাহসান সিঙ্গেল জীবন কা’টালেও ভা’রতের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সংসার পেতেছেন মিথিলা।

সৃজিতকে ছেড়ে ফের বিয়ে করলেন আলোচিত অ’ভিনয়শিল্পী মিথিলা। তাও আবার সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়াকে। কি ভাবছেন? নাট’কে? হ্যাঁ, তৃতীয়বারের মতো একসঙ্গে নাট’কে অ’ভিনয় করছেন পার্থ বড়ুয়া ও মিথিলা। সেখানেই তারা বিয়ে করেছেন।

‘সুখী আত্মা’ নামের নাট’কটির চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় অলোক হাসান। এ নাট’কের গল্পে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয়, আর মিথিলা আছেন মিথি চরিত্রে।

গল্পে দেখা যাবে, একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। একইসঙ্গে কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজ মে’য়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। মে’য়ের নাম মিথি। চিকিৎসক জানিয়েছেন, ক্যান্সারে আ’ক্রান্ত মিথি বেশি দিন বাঁচবেন না।

দীর্ঘ আট বছর পর আবারও জুটি বাঁধলেন পার্থ বড়ুয়া ও রাফিয়াত রশিদ মিথিলা। আগামী ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এ নাট’কটি প্রচার করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com