ঢাকায় প”র্নোগ্রা”ফি চ’ক্র: আ[টক মডেল অভিনেত্রী নাদিয়া ও পরিচালক

| আপডেট :  ২৯ জুন ২০২১, ০৪:২১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২১, ০৪:২০ পূর্বাহ্ণ

পরিচালক ও নায়িকা আটক রাজধা’নীর বা’ড্ডা এলাকা থেকে দুপুরে সা’ইবার প”’র্নোগ্রা”’ফি ও ব্ল্যা”’কমে”’ইল এর অ”ভিযো”’গে পরিচালক ও অ”ভিনয়শি”ল্পীকে আট’ক করেছে পু’লিশ।

ডিএমপির সাই’বার অ”পরা”ধ তদন্ত বিভাগ রবিবার দুপুরে পরিচালক সুজন ও ম”’ডেল নাদিয়া না”মে দুজনকে সাইবার প”র্নো”গ্রা”ফি ও ব্ল্যা’কমেই’ল এর অ”ভিযো”গে গ্রে’প্তা’র করেছে। ঢাকা মেট্রোপ’লিটন

পু’লি’শের (ডিএমপি) সাই’বার ক্রা’ইম ইউনিটের অতিরিক্ত পু’লিশ সুপার নাজমুল ইসলাম ফেসবুকে একটি পোস্ট দিয়ে বলেন, বেশ কিছুদিন আগে সুজন বড়ুয়া (৪৩) নামের একজন নি’র্মা’তা উঠতি মডেল নাদিয়া প্রিয়া (২১) কে জ’নৈক প্রযোজকের সাথে পরি’চয় করিয়ে দেন। এই পরিচয়ের প্রেক্ষিতে প্রযোজক ও নাদিয়ার সাথে ঘনিষ্ঠ স’ম্প’র্ক গড়ে ওঠে। কিন্তু নাদিয়া কৌশলে প্রযোজক এর গো’পন ভি’ডি’ও ধারণ করে রাখে।

এর মাসখানেক পর থেকে একটি ফেসবুক আইডি থেকে গো’প’নে ধা’রণ করা ভিডিও দিয়ে ৬০ লাখ টাকা ও ফ্ল্যা’ট দাবি করে প্রযোজককে ব্ল্যা’কমে’ইল শুরু করে। তিনি বলেন, এই অ’ভিযো’গের ভিত্তি’তে সিটি-সা’ই’বার ক্রা’ইম ই’নভে’স্টিগেশন ডি’ভিশনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার ধ্রুব জ্যোতি’র্ম’য় গো’প এর নেতৃত্বে একটি দল উ’ক্ত কাজে জ’ড়িত নাদিয়া প্রিয়া ও সুজন বড়ুয়াকে

আজ দুপুরে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রে’প্তা’র করে। গ্রে’প্তা’রকৃতদের কাছে থেকে প্রাপ্ত’ ডি’ভাইসে ব্ল্যা’ক’মেইল’কৃত আই’ডি ও ভি’ডি’ও উ’দ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রে’প্তা’রকৃ’তরা তাদের অ’’পরা’ধের কথা স্বী’কা’র করেছে। এ বিষয়ে ভাটা’রা থা’না’র মা’ম’লা দা’য়ে’র’ করা হয়েছে।