বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

উত্তাপ ছড়াচ্ছেন ‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস

উত্তাপ ছড়াচ্ছেন ‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস

‘ঢালিউড কুইন’ বলা হয় তাকে। নিজের চলচ্চিত্র ক্যারিয়ারে বহু ব্যবসা সফল ছবির উপহার দিয়েছেন তিনি। অভিনেতা শাকিব খানকে বিয়ে ও সন্তান জন্ম দেওয়ার পর থেকেই অভিনয়ে অনিয়মিত হয়েছিলেন। কিন্তু এখন আবারও স্বরূপে ফেরার চেষ্টা করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সম্প্রতি কালো পোশাকে কিছু ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন অপু। সেখানে মেকাপহীন অপু গ্ল্যামারের ছটায় উত্তাপ ছড়িয়েছেন। যা বেশ মনে ধরেছে নেটিজেনদের। ‘গুড মর্নিং’ ক্যাপশনের ছবিগুলোতে দুই ঘণ্টার ব্যবধানে ৬০ হাজারেরও বেশি লাইক পড়েছে। মন্তব্য দেখা গেল ১০ হাজারের মতো। ছবির এ পোস্ট শেয়ারও করেছেন প্রায় ২০০ জন।

অপুর এই ছবিকে ঘিরে ভক্তদের ইতিবাচক-নেতিবাচক দুই ধরণের মন্তব্যই চোখে পড়েছে। তবে অনেক ভক্ত অপুর পোশাক নিয়েও সমালোচনা করেছেন। নুসরাত জাহান নদি নামক একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, অপু বিশ্বাস ম্যাডাম অন্তত আপনার কাছ থেকে এমন অ’শ্লীল নোং’রা ছবি কখনোই আশা করি নাই। কারন আপনাকে অন্য সবার থেকে একটু আলাদা চোখে দেখি তো তাই। যদিও অনেকে আবার অপুর এই সাহসী লুকের প্রশংসাও করেছেন।

অপু বিশ্বাস এই মুহূর্তে বেশ কিছু সিনেমায় কাজ করছেন। তার ব্যস্ততা এখন চলচ্চিত্রকে ঘিরেই। সদ্যই শেষ করেছেন ‘বৃক্ষছায়া’ ছবির কাজ। শুরু করেছেন ডি এ তায়েবের বিপরীতে একটি সিনেমার শুটিং। মুক্তির অপেক্ষায় আছে বাংলাদেশে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’, কলকাতায় নচিকেতা চক্রবর্তীর গল্পে ‘শর্টকাট’ নামের সিনেমা দুটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com