সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
স্বা’মী-স’ন্তান রেখে পা’লিয়ে যাওয়া গৃ’হবধূকে জু’তোর মা’লা পরিয়ে গোটা গ্রাম ঘোরালো শ্বশুরবাড়ির লোকজন

স্বা’মী-স’ন্তান রেখে পা’লিয়ে যাওয়া গৃ’হবধূকে জু’তোর মা’লা পরিয়ে গোটা গ্রাম ঘোরালো শ্বশুরবাড়ির লোকজন

বিয়ের পর স্বা’মী স’ন্তানকে ছে’ড়ে পা’লিয়ে গিয়েছিলেন গৃ’হবধূ। গ্রামেরই এক যু’বকের সঙ্গে তিনি চলে গিয়েছিলেন অন্যত্র। দীর্ঘ আড়াই বছর পর গ্রামে পা রাখতেই জুটল সেই ‘পা’পের’ শাস্তি। গ’লায় জু’তোর মালা প’রিয়ে গোটা গ্রাম ঘো’রানো হল ওই গৃ’হবধূকে।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে। আড়াই বছর পর পা’লিয়ে যাওয়া যু’বকের হা’ত ধ’রেই গ্রামে ফিরেছিলেন ওই ম’হিলা। খবর পেয়েই তাঁদের বাড়ি চ’ড়াও হয় ম’হিলার শ্ব’শুরবাড়ির লো’কজন। অ’ভিযোগ তারাই ম’হিলার গ’লায় জু’তোর মা’লা প’রিয়ে দিয়ে সারা গ্রাম ঘো’রাতে শুরু করে। এমনকি সেই ভিডিও তোলা হয় মোবাইলে।

ভিডিওতে দেখা যায়, এক মহিলা হেঁটে যাচ্ছেন, তাঁর গ’লায় জু’তোর মা’লা। পিছনে পিছনে হেঁ’টে চলেছেন একাধিক পুরুষ। হা’তে লা’ঠি। ম’হিলার উদ্দেশে তাঁরা বলছেন ‘চল, তা’ড়াতাড়ি চল’।

খবর পেয়েই অবশ্য ঘটনাস্থলে পৌঁছে যায় ঘাটাল থানার পুলিশ। ওই ম’হিলাকে উ’দ্ধার করেন তাঁরা। ইতিমধ্যে একজনকে আ’টক করা হয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে, ঘটনার সঙ্গে জ’ড়িত সকলকেই পা’কড়াও করা হবে। উপযুক্ত শা’স্তি পাবেন তাঁরা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com