প্র’বাসীর স্ত্রী’র সাথে ফেনীর আলোচিত সেই নুসরাতের ভাইয়ের আ’প’ত্তিকর ছবি ভা’ইরাল

| আপডেট :  ২৭ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ণ

ফেনীর আলোচিত নুসরাত জাহান রাফির ছোট ভাই রাশেদুল হাসান রায়হানের সাথে শারমিন আক্তার নামে এক প্র’বাসীর স্ত্রী’র আ’পত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভা’ইরাল হয়েছে।

প্রথম দপায় ২৪জুন বৃহস্পতিবার ভাইরাল হওয়া ৫টি ছবিকে এডিট করা এবং বি’ষয়টাকে ষ’ড়যন্ত্র দা’বি করে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন রাশেদুল হাসান রায়হান। যার নং ১২২৪/২৪-০৬-২১ইং

সাধারণ ডায়েরীর পর ২৫জুন শুক্রবার সেই প্র’বাসীর স্ত্রী শারমিন আক্তার সংবাদ সম্মেল করে রায়হানের সাথে অ’নৈতিক স’ম্পর্কের বি’ষয়টি অ’স্বীকার করেন, তিনি এসব অ’ভিযোগ ভি’ত্তিহীন ও বানোয়াট দা’বি করে এক ভিডিও বার্তায় বলেন, তাকে ব্যক্তিগভাবে আমি চিনিওনা, তবে রায়হান আমার ছোট ভাইয়েরও ছোট তার সাথে আমার কোন সম্পর্ক প্রশ্নই উঠে না।

এরই মধ্যে ২৬জুন দ্বিতীয় পর্যায় আবারো চারটি আ’পত্তি’কর ছবি ভা’ইরাল হয়, যাতে প্র’বাসীর স্ত্’রীর সাথে রায়হান কে অ’ন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে। ছবি ভা’ইরালকারী ফেইজবুক আইডি “নোয়াব আলী ” থেকে একটি ভিডিও প্রকাশেরও হু’ম’কি দেয়া হয়েছে।

এ ব্যপারে জানতে রাশেদুল হাসান রায়হানের মোবাইল নাম্বারে বারবার ফোন দিলেও রিসিভ করেনি। ঘটনাটি এখন সোনাগাজীর টক-অব দ্যা টাইম হিসাবে রুপ নিয়েছে।

জি’ডির ত’দন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ত’দন্ত) আবদুর রহিম স’রকার সোনাগাজী বার্তা কে জানান, বি’ষয়টা অত্যন্ত গুরুত্বের সাথে ত’দন্ত করছে পুলিশ, তথ্য প্রযুক্তি ব্যবহার করে তথ্য উদঘাটন করার চেষ্টা চলছে। তাছাড়া নুসরাতের পরিবারের নি’রাপত্তা নিশ্চিত করতে পুলিশ সর্বোচ্ছ স’তর্ক রয়েছে।