শনিবার, ২৪ Jul ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

শৈশব থেকে সৎবাবার ধ”ণ, জো’র করে বিয়ে; অতঃপর ২০ বছর পর নিলেন প্র’তিশোধ

শৈশব থেকে সৎবাবার ধ”ণ, জো’র করে বিয়ে; অতঃপর ২০ বছর পর নিলেন প্র’তিশোধ

শৈশবে বার বার নি’র্যা’তনের শি’কার হয়েছেন। পরে নি’পীড়ক সৎ’বাবাকে তিনি বিয়েও করেন। ২০ বছর সং’সার করার সময়ও থামেনি নি’র্যা’তন। এমনকি তাকে দিয়ে

প’তি’তাবৃত্তিও করাতে চায় স্বামী। একপর্যায়ে ওই না’রী স্বা’মীকে গু”লি করে হ’”ত্যা করেন। এই ঘটনায় ওই না’রীকে দো’ষী সাব্যস্ত করেছেন ফ্রান্সের একটি আদালাত। তাকে চার বছরের কা’রাদ’ণ্ড দেওয়া হয় শুক্রবার। আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, ভালারি বাকটের বয়স যখন ১২ বছর, ড্যানিয়েল পোলেট তাকে ধ”ণ করে। এরপর একসময় তাকে বিয়ে করে।

বিয়ের পর অ’ত্যা’চার মাত্রা আরো বেড়ে যায়। এভাবে চলতে থাকে দীর্ঘ ২০ বছর। তাদের সংসারে চার স’ন্তানের মা হন বাকট। একপর্যায়ে ড্যানিয়েল পোলেট চায় তাকে দিয়ে প’তিতাবৃত্তি করাতে। এনিয়ে শঙ্কিত হয়ে পড়েন বাকট। তার মনে হয়, তাদের কন্যা স’ন্তানদের দিয়েও পোলেট প’তি’তাবৃত্তি করাতে পারে। আ’দালতের শুনানিতে বলা হয়, এমন শ’ঙ্কা থেকে তিনি তার স্বামীকে (সৎবাবা) গু’লি করে হ’”ত্যা করেন।

ফ্রান্সের সাওন-এট লরের আ’দালতে চলে তার শুনানি। শক্রবার পাঁচ ঘণ্টা ধরে তার বিচার। শুনানি শেষে তাকে চার বছরের কা’রাদ’ণ্ড দেওয়া হয়। এর মধ্যে আবার স্থগিত করা হয় তিন বছরের কা’রাদ’ণ্ড। এই কারণে তার কা’রাদ’ণ্ড হয় এক বছরের।

কিন্তু বিচারের আগে তিনি একবছর আ’টক ছিলেন। তাই তাকে আর জে’লে ফিরতে হচ্ছে না। এমনই বলা হয় আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে।সূত্র: গার্ডিয়ান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com