শাবানা-ববিতাও নায়িকা ছিলেন, তারা পরীমনির মতো ক্লাবে যেত?

| আপডেট :  ২৫ জুন ২০২১, ০২:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ জুন ২০২১, ০২:১১ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরীমনির ধ;ণ ও হ;ত্যাচে’ষ্টার মা’মলা চলমান রয়েছে। এ ঘটনায় প্রধান অ’ভিযু’ক্ত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী’ অমির পাঁচ দিন করে রি;মান্ড ম;ঞ্জুর করেছেন আ’দালত। গতকাল বুধবার (২৩ জুন) পরীমনির ধ;ণ ও হ;’ত্যা;চেষ্টার অ’ভিযোগে সাভা’র থা;নার মা;মলার রি;মান্ড শুনানি হয়।

শুনানি শেষে প্রধান অ’ভিযু’ক্ত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী’ অমির পাঁচ দিনের রি;মান্ড ম;ঞ্জুর করেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান। এ মা;মলায় ওই দুই আ;সামির রি;মান্ড আবেদনের বি;রোধিতা করে তাদের আইনজীবী রাত ১২টার পর পরীমনির ক্লাবে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন।

সেই সঙ্গে পরীমনি সেলিব্রেটি তকমা গায়ে মেখে অন্যদের ভি;কটিমাইজড করেছেন বলেও আ’দালতকে জানান তিনি। আসামীর আইনজীবী বলেন, শাবানা, ববিতা, রোজিনাও নায়িকা ছিলেন। তাদের আম’রা শ্রদ্ধা করি। তারা কোনো ক্লাবে যাননি। তিনি কেন রাত ১২টার পর ক্লাবে যাবেন। আ;সামিরা ভালো মানুষ।

বি’পদে পড়ে গেছেন। হয়’রা’নি করতে মা’ম’লা দেওয়া হয়েছে। রি;মান্ড বা’তিল চেয়ে তাদের জামিন চাচ্ছি। এরপর রাষ্ট্রপক্ষের আরেক আইনজীবী বলেন, পরীমনি স্বনামধন্য সেলিব্রেটি। আ’ক্রমণ করার মূল উদ্দেশ্য ফিল্ম ইন্ডাস্ট্রিকে ধ্বং;স করা। ইন্ডাস্ট্রিতে পরীমনির ভবিষ্যৎ ধূ;লি’স্মাৎ করে দিছে।

দুপক্ষের শুনানি শেষে নাসির উদ্দিন বলেন, আমা’র বয়স ৬৫। অ্যা;জমাসহ বিভিন্ন রোগে ভু;গছি। গত ৯ দিন ডিবির রি;মান্ডে ছিলাম। এখন আবার আমাকে রি;মান্ডে পাঠানো হলে মনে হয় না আর বাঁচব। এরপর আ’দালত প্রত্যেকের পাঁচ দিন করে রি;মান্ড ম;ঞ্জুর করেন।