পরীমনির বি’রুদ্ধে তিন মা’ম’লার প্রস্তুতি!

| আপডেট :  ২৪ জুন ২০২১, ০৫:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ জুন ২০২১, ০৫:৪৪ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরীমনি মা’ম’লা করতে গিয়ে নিজেই এখন ফেঁ’সে যাচ্ছেন। বিভিন্ন দায়িত্বশীল সূত্রগুলো বলছে, পরীমনির বি’রু’দ্ধে তিনটি মা’ম’লার প্রস্তুতি চলছে। বিভিন্ন তথ্য উপাত্ত চূড়ান্ত হলে এ মা’ম’লাগুলো দায়ের করা হবে। যে তিনটি মা’ম’লা

পরীমনির বি’রু’দ্ধে করা হচ্ছে তার মধ্যে একটি বিনা অনুমতিতে অ’বৈ’ধভাবে মা”দকদ্র’ব্য রাখা এবং মা’দ’ক গ্রহণ, দ্বিতীয় মা’ম’লা হচ্ছে বোট ক্লাবে অ’বৈধভাবে অনুপ্রবেশ এবং অ’প্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করা এবং তৃতীয় মা’ম’লা হচ্ছে অল কমিউনিটি ক্লাবের গিয়ে ভা’ঙ’চুর এবং অ’প্রীতিকর পরিস্থিতি তৈরি করা।

উল্লেখ্য যে, ৮ জুন পরীমনির ঢাকা বোট ক্লাবে গিয়েছিলেন তার বন্ধু অমি এবং কস্টিউম ডিজাইনার জিমিকে নিয়ে। এই ঘটনার দুই দিন পর পরীমনি অ’ভিযোগ করেন যে সেখানে তাকে হ’ ‘ত্যাচে’ষ্টা এবং ধ”ণের চে’ষ্টা করা হয়েছে এবং সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন যে, নাসির ইউ. আহমেদ, অমিসহ কয়েকজন তাকে হ’ ‘ত্যার চে’ষ্টা করেছে এবং ধ”ণের চে’ষ্টা করেছেন। এই অ’ভিযোগের পরদিন সাভার থানায় মা’ম’লা দায়ের করা হয় এবং এই মা’ম’লাটা ৫ ঘণ্টার মধ্যে ৫ জন অ’ভি’যুক্ত আ’সামি গ্রে’ প্তার হন এবং তাদেরকে এখনো রি’মা’ন্ডে জি’জ্ঞা’সাবাদ করা হচ্ছে।

কিন্তু পরীমনির এই মা’মলার পর দ্রুত দৃশ্যপট পাল্টে যেতে থাকে। একের পর এক পরীমনির বি’রু’দ্ধেই তথ্য প্রমাণ আসতে থাকে। প্রথম এই মা’ম’লায় গ্রে’প্তার হওয়া প্রধান আ’সামী নাসির ইউ. আহমেদ গ্রে’প্তা’র হওয়ার পরই বলেছিলেন যে, পরীমনি বোট ক্লাবে স্বেচ্ছায় গিয়েছিলেন এবং সেখানে তিনি ম’দ্য’প অবস্থায় অ’শালীন আ’চরণ করেছেন এবং ভা’ঙ’চুর করেছেন।

নাসির ইউ. আহমেদ এটাও বলেছিলেন যে, সিসিটিভি ফুটেজ দেখলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে। পরবর্তীতে বোট ক্লাবের সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে এবং সেটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, পরীমনি বোট ক্লাবের ভেতর ম”দ্য পান করছিলেন এবং নাসির ইউ. আহমেদ যখন তাকে নিবৃত্ত করার জন্য, থামানোর জন্য যাচ্ছিলেন তখন পরীমনি তার সাথে দু”র্ব্যবহার করেন।

আর এই ফুটেজটির পর আপাতদৃষ্টিতে এটি মনে হচ্ছে পরীমনি যে অ’ভিযোগ করেছেন তা ভু’ল। ফলে ক্লাবে অ’বৈধভাবে প্রবেশের অ’ভিযোগে পরীমনির বি’রু’দ্ধে এখন মা’ম’লার প্রস্তুতি চলছে। ক্লাব কর্তৃপক্ষ এ বি’ষয়টি নিয়ে খুব শীঘ্রই আইনগত পদক্ষেপ নেবেন বলে জানা গেছে।

পরীমনির এই ঘটনার পর গণমাধ্যমে পরীমনির বাসার ছবি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, তার বাড়ি যেন রীতিমতো বার এবং এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থা অনুসন্ধান করে দেখেছেন যে পরীমনি তার বাসায় রীতিমতো বার ব্যবহার করতেন এবং এই বার ব্যবহারের জন্য যে স’রকারি অনুমোদন এবং মা”দকদ্রব্য নি’য়ন্ত্রণ আইনের অনুমতি পত্র লাগে সেটি তার ছিল না।

কাজেই এ নিয়েও পরীমনির বি’রুদ্ধে মা’ম’লা হতে যাচ্ছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে এবং এই মা’মলার প্রস্তুতিও চূড়ান্ত হয়ে গেছে। যেকোন সময় পরীমনির বাসায় অ’ভিযান চালাতে পারে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরীমনির বি’রুদ্ধে তৃতীয় মা’মলাটি ইতিমধ্যে জি’ডি আকারে আছে। সেটি হল অল কমিউনিটি ক্লাবে গিয়ে ভা’ঙ’চুর এবং দু’র্ব্যবহার। এই জি’ডি`র ব্যাপারে এখন ত’দন্ত হচ্ছে এবং ত’দন্তের পর পরই আনুষ্ঠানিকভাবে মা’মলা দায়ের করা হবে বলে জানা গেছে।

আর এর পাশাপাশি পরীমনির বি’রু’দ্ধে আরও দুয়েকটি মা’মলা হতে পারে বলে বিভিন্ন সূত্রগুলো নিশ্চিত করেছে। মি”থ্যা অ’ভিযোগে মা’ম’লা করার জন্য নাসির ইউ. আহমেদের পরিবার পরীমনির বি’রু’দ্ধে মা’নহা’নির মা’ম’লা করবেন এই মা’মলার ত’দন্ত শেষ হয়ে যাওয়ার পর।

এছাড়াও বিভিন্ন জনের নাম বলে তাদেরকে জ’রানোর চে’ষ্টা বিশেষ করে পু’লিশ তার মা’ম’লা নেয়নি এরকম অ’ভিযোগের প্রেক্ষিতেও তার বি’রুদ্ধে মা’ম’লা করা হতে পারে বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে। অর্থাৎ দেখা যাচ্ছে যে তার অ’প’রাধ ঢাকার জন্য পরীমনি যে মা’ম’লাটি করেছিলেন সেই মা’ম’লায় এখন তিনি নিজেই ফেঁ’সে যাচ্ছেন। সূত্রঃ বাংলা ইনসাইডার