শনিবার, ২৪ Jul ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

আমি যাকে দাদা ভাবি, সেই আমাকে ‘প্রোডাক্ট’ ভাবে

আমি যাকে দাদা ভাবি, সেই আমাকে ‘প্রোডাক্ট’ ভাবে

দুই পর্দায় পরিচিত মুখ আফ্রি সেলিনা। ২০১১ সালে ‘ওম্যান্স ওয়ার্ল্ড’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মিডিয়ায় পা রাখেন তিনি।এরপর ধীরে ধীরে সচেতনভাবেই তিনি তার পথে এগিয়ে নিয়েছেন। ক্যারিয়ারে বেশ কয়েকটি মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও সিনেমা-নাটকে অভিনয় করেছেন আফ্রি সেলিনা।

বিশেষ করে মিউজিক ভিডিওটিতে তার অনবদ্য অভিনয় ছিল চোখে পড়ার মতো। আর দর্শকের ভালো লেগেছে বলেই বেশিরভাগ, গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে এখন মিডিয়ার সব ধরণের কাজ থেকে বিদায় নিয়েছেন

আফ্রি সেলিনা। কারণ হিসেবে সে সময় কিছু না জানালেও এবার বিদায়ের কারণ জানালেন তিনি।সম্প্রতি জয়ের উপস্থাপনায় ‘৩০০ সেকেন্ড’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আফ্রি সেলিনা।

সেই অনুষ্ঠানে তার কাছে জানতে চাওয়া হয়, মিডিয়া ছাড়ার কারণ কি? উত্তরে মডেল-অভিনেত্রী বলেন, মিডিয়া ছাড়ার অনেক কারণ আছে। তবে সবচেয়ে বড় কারণ, এই পরিবারে (মিডিয়া) আমি যাকে দাদা ভাবি; সেই আমাকে ‘প্রোডাক্ট’ ভাবে! অবশ্য আফ্রির এই উত্তর শুনে দীর্ঘক্ষণ চুপ ছিলেন জয়।

এরপর তার উদ্দেশ্যে পরবর্তী প্রশ্ন ছুঁড়েন তিনি। এরপর জয়ের আরও এক প্রশ্নে এই মডেল জানান, পরীমনিকে নায়িকা মনে হয় না তবুও সে জনপ্রিয়। একই মন্তব্য করেন ঢালিউড স্টার শাকিব খানকে নিয়েও। প্রসঙ্গত, আফ্রি প্রথম নাঈম তালুকদারের

নির্দেশনায় ওপার বাংলার ইন্দ্রনীলের বিপরীতে ‘অন্যপথ’ চলচ্চিত্রে অভিনয় করেন।এরপর আফ্রি সেলিনা অভিনয় করেছেন মনিরুল ইসলাম সোহেলের ‘স্বপ্ন যে তুই’ ও কলকাতার ‘স্মৃতিমালা’ চলচ্চিত্রে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com