তারকা দ’ম্পতির অনুষ্ঠানে গিয়ে বনানী ক্লাবেও ভা’ঙ’চুর করেন পরীমনি

| আপডেট :  ২১ জুন ২০২১, ০৬:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুন ২০২১, ০৬:০৬ অপরাহ্ণ

গুলশান অল কমিউনিটি ক্লাবের পর এবার বনানী ক্লাবে ভা’ঙ’চুরের অ’ভিযোগ উঠল চিত্রনায়িকা পরীমনির বি’রু’দ্ধে। বি’ষয়টি পুলিশকে না জানানো হলেও ক্লাবের রেজিস্ট্রারে ‘অ’প্রীতিকর’ ঘটনা হিসেবে নথিবদ্ধ করে রেখেছে কর্তৃপক্ষ। জানা গেছে, বনানী ক্লাবে এক তারকা দ’ম্পতির অনুষ্ঠানে গিয়ে ভা’ঙ’চুর করেন পরীমিন। বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীমনি বনানী ক্লাবের সদস্য নন। তবে মাস ছয়েক আগে ক্লাবের ভেতরে একটি অনুষ্ঠানে সামান্য ঘটনার জের ধরে ভা’ঙচুর চা’লিয়েছেন। তবে সেটি ক্লাবের নিজস্ব অনুষ্ঠান ছিল না। ক্লাবের স্টাফরা বি’ষয়টি আগে থেকেই জানতেন।

রুবেল আজিজ আরও বলেন, বি’ষয়টি ক্লাবের রেজিস্ট্রার খাতায়ও লিখে রাখা হয়েছে। পরীমনির ঘটনা এবার সামনে আসার পর এখন ক্লাবের স্টাফরা বি’ষয়টি আমাদের জানায়।’

এ বি’ষয়ে পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চ’ক্রবর্ত্তী গণমাধ্যমকে বলেন, বনানী ও গুলশান অল কমিউনিটি ক্লাবের বি’ষয়টি আমরা জানতে পেরেছি। তবে ক্লাব কর্তৃপক্ষ কোনো অ’ভিযোগ করেনি। অ’ভিযোগ পেলে ত’দন্ত করে দেখা হবে।

গত ৮ জুন গুলশানে অল কমিউনিটি ক্লাবে পরীমনি ভা’ঙচুর করেন বলে অ’ভিযোগ উঠে। ৯৯৯-এর ফোন পেয়ে পুলিশ ওই রাতে ঘটনাস্থলে গেলেও তা চাউর হয় ৯ দিন পর।

প্রসঙ্গত গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধ”ণচে’ষ্টা ও হ’ ‘ত্যাচে’ষ্টা করা হয় বলে তিনি অ’ভিযোগ করেন।

ঘটনার চার দিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমনি। সোমবার সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বি’রু’দ্ধে সাভার থানায় মা’মলা করেন তিনি। ওই দিনই প্রধান আ’সামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রে’ফ’তার করে ঢাকা মহানগর গো’য়ে’ন্দা পু’লিশ। তাদের কাছ থেকে মা’দ’ক ও ই’য়া’বা জ’ব্দ করা হয়।