বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

খাল কে’টে কু’মির ডেকে এনেছেন পরীমনি

খাল কে’টে কু’মির ডেকে এনেছেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি সম্প্রতি ঢাকা বোট ক্লাবে ধ”ণচে’ষ্টা ও হ’ ‘ত্যাচে’ষ্টার শি’কা’র হন বলে অ’ভিযোগ করেছেন এবং সেই ঘটনার পর তিনি এ বি’ষয়ে সাভার থা’নায় একটি মা’ম’লাও করেছিলেন। সেই মা’ম’লার ৫ জন আ’সামীকেই

পু’লিশ গ্রে’ফ’তার করেছে এবং তারা এখন সবাই পু’লিশের জি’জ্ঞা’সাবাদে রয়েছেন। এই ঘটনার পর পরীমনি একটু শান্তির নিঃ’শ্বাস ফেলতে শুরু করেছিলেন। কিন্তু সেই শান্তি তার বেশি দিন টে’কে নি। নিজেই যেনো খাল কে’টে কু’মির ডেকে এনেছেন নিজের ঘরে। তার বি’রুদ্ধে এখন উঠছে বিস্তর অ’ভিযোগ।

বোট ক্লাবের ওই ঘটনার পর নাসির ইউ. আহমেদ অ’ভিযোগ করেছিলেন যে, পরীমনি ক্লাবে সদস্য না হয়েও ক্লাবে ঢোকেন এবং বার বন্ধ হয়ে যাওয়ার পর সে ম”দ খেতে চান। তার এই কথা গুলোকে আমরা বিশ্বাস না করলেও একে একে পরীমনির বি’রু’দ্ধে বের হতে থাকে নানা ধরনের তথ্য।

গুলশানের অল কমিউনিটি ক্লাব থেকে অ’ভিযােগ করা হয় বোট ক্লাবের ঘটনার আগের দিনই পরীমনি কয়েকজন ছেলে বন্ধু নিয়ে অল কমিউনিটি ক্লাবে যায় এবং সেখাও সে ম”দ খেতে চায় এবং ম”দ না দিলে গ্লাস এবং এসট্রে ভাং’চুর করে। সিসিটিভি ফুটেজেও দেখা গেছে পরীমনির উ’শৃঙ্খ’লতার দৃ’শ্য।

এরপরই বনানী ক্লাবও পরীমনির বি’রু’দ্ধে ভাং’চুরের অ’ভিযোগ করে। এ ঘটনা ঘটে আরো প্রায় ৬ মাস আগে। এদিকে পরীমনির বাসাতেও রয়েছে একটি সুসজ্জিত বার। যেখানে রয়েছে হরেক রকমের বিদেশী ম’দ। এর ফলে এটি একরমক প্রমাণিত যে পরীমনির খুব একটা ভালো জীবন যাপন করতেন না। উ’শৃঙ্খল জীবন যাপন করতেন। যখন যা খুশি তাই করতেন।

প্রেম, বিয়ে ইত্যাদি নিয়েও রয়েছে পরীমনির বি’রু’দ্ধে বিস্তর অভিযোগ। এখন দেখা যাচ্ছে পরীমনির জীবন সম্পর্কে নানা ধরনের চা’ঞ্চল্যকর তথ্য উঠে আসছে। এখন দেখার বি’ষয় কোন পথে যায় পরীমনির অ’ভিযোগ, নাকি নিজেই ফেঁ’সে যান তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com