‘খেতে দিন না হয় আমাদের মে’রে ফেলুন নইলে পু’লিশে দিন’ প’র’কীয়া প্রেমিকযুগলের আর্তি

| আপডেট :  ২১ জুন ২০২১, ০৩:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুন ২০২১, ০৩:৫২ অপরাহ্ণ

ঢাকার ধামরাইয়ে জনতার হাতে দুদিন ধরে আ’ট’ক প্রেমিক যুগল অ’ভুক্ত থাকার য’ন্ত্র’ণায় কা’তরাচ্ছে। অ’সামাজিক কার্যকলাপের অ’পরাধে গ্রাম্য মাতবররা তাদের অনাহারে রেখে এ অ’মা’নবিক শা’স্তি দিচ্ছে।

শুধু তাই নয় তাদের সঙ্গে আত্মীয় স্বজন কিংবা সংবাদকর্মীদেরও সাক্ষাত করতে দিচ্ছে না সমাজপতিরা। ক্ষু’ধার য’ন্ত্র’ণায় তারা চি’ৎকার করে বলছে- হয় খেতে দিন না হয় মে’রে ফেলুন অথবা আমাদেরকে পু’লিশে সো’পর্দ করুণ। তবু ক্ষু’ধার য’ন্ত্রণা দিয়ে এমন শা’স্তি দেবেন না। ঘটনাটি ঘটেছে উপজে’লার পশ্চিম সূত্রাপুর গ্রামে।

গ্রামবাসী জানান,উপজে’লার পশ্চিম সূত্রাপুর গ্রামের মো. সিদ্দিকুর রহমানের ছেলে বাবু মিয়া বছর খানেক ধরে ঢাকা হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে কার্গোবিমানের লেবার পোস্টে চাকরি করেন। এ সুযোগে তার স্ত্রী ১ স’ন্তানের জ’ননী জাহাঙ্গীর আলম নামে এক ত’রুণের সঙ্গে গভীর প’রকীয়ায় জ’ড়িয়ে পড়েন।

বি’ষয়টি স্থানীয় লোকজনের দৃষ্টিগোচর হলে তারা রোববার ভোররাতে ঘরের ভেতর ওই প্রেমিক যু’গলকে মে’লামে’শারত অবস্থায় আ’টক করে। এর পর ক্ষু’ব্ধ গ্রামবাসী তাদেরকে মা’রধর করে আ’টকে রাখে।

ওই প্রেমিক যুগলকে দুদিন ধরে একটি ঘরের ভেতরে আ’ট’কে রাখা হয়েছে। তাদেরকে কোনো খাবার খেতে দেয়া হচ্ছে না। এমনকি কারও সঙ্গে দেখা সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না।

ওই গৃ’হবধূর পিতা চৌহাট ইউনিয়নের ভাকুলিয়া গ্রামের মো. আব্দুল বাছেত মিয়া এলাকার গণ্যমান্য ব্য’ক্তিদের নিয়ে তার মেয়েকে নিতে আসলেও সমাজপতিরা ওই গৃ’হবধূকে যেতে দেয়নি। তাদের সাফ কথা মেয়েটির স্বামী বাড়ি না আসা পর্যন্ত প্রেমিকযুগলকে আ’টকে রাখা হবে।

ওয়ার্ড মেম্বার মো. আবুল হাসেম বকুল বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে এসেছি। গৃ’হবধূর স্বামী বাবু মিয়া না আসার কারণে কোনো সিদ্ধান্ত নেয়া যাচ্ছে না।