পু’লিশের সো’র্সের নিয়মিত ধ”ণের হাত থেকে বা’চ’তে লি”ঙ্গ কে’ টে দিল ত”রুণী

| আপডেট :  ২১ জুন ২০২১, ০১:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুন ২০২১, ০১:৩৬ অপরাহ্ণ

না’রীকে মি’থ্যা মা’দ’ক মা”মলা ও অ’’স্ত্রের ভ”য় দেখিয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পু’লিশের সোর্স রতন (২৮) বেশ কিছুদিন ধরে ঝাউবাড়ি এলাকার এক না’রীকে বেশ কিছুদিন ধরে ধ”ণ করে আসছিলো।

শুক্রবার (১৮ জুন) রাত তিনটায় চা’কু দিয়ে পু’লিশ সোর্স রতনের লি”ঙ্গ কে’ টে দেয় ওই ত”রুণী। পরে এ’লাকাবাসী রতনকে উ’দ্ধার করে ঢাকা মে’ডিক্যাল কলেজ হাসপাতা’লে ভর্তি করে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ই’নচার্জ আবুল কালাম আজাদ জানায়,

সোমবার (২১ জুন) সকাল ১১ টায় আ’হত রতনের প্রথম স্ত্রী মুক্তা বেগম তার স্বা’মীর লি’ঙ্গ ক’ র্তনের বি’ষয় থানায় লিখিত অ’ভিযোগ দিলে অ’ভিযোগের ভিত্তিতে অ’ভিযুক্ত তানজিল আক্তার প্রিয়াকে সোমবার বিকেলে থানার কদমতলী এলাকা থেকে আ’টক করা হয়েছে।

আ’টক ওই না’রী বলেন, রতন একজন পু’লিশের সোর্স এবং এলাকার মা’দ’ক কা’রবারি। সে প্রায় সময় রাতে তার বাসায় গিয়ে মি’থ্যা মা’দ’ক মা’ম’লায় জ’ড়িত করার ও অ’স্ত্রে’র ভ”য় দেখিয়ে বেশ কিছুদিন ধরে যৌ’নশ’ক্তি পি’ল ও বিভিন্ন মা’দ’ক নে’শা খেয়ে তাকে লাগাতার ধ”ণ করে আসছিলো।

পুলিশ সোর্স রতনের ধ”ণের হাত থেকে নিজেকে বা’চাতে লি’ঙ্গ ক’র্তন করতে বা’ধ্য হয়েছেন তিনি। এব্যাপার দক্ষিণ কেরানীগঞ্জ থানা একটি মা’মলা হয়েছে. সুত্রঃ ইত্তেফাক