বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

মাহির দ্বিতীয় বিয়ের খবরে যা বললেন সাবেক স্বামী

মাহির দ্বিতীয় বিয়ের খবরে যা বললেন সাবেক স্বামী

প্রায় এক মাস আগে ফেসবুকে পোস্ট দিয়ে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু সংসার ভাঙার ঘোষণা দেওয়ার পর গতকাল রোববার থেকে নায়িকার নতুন করে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

জানা গেছে, গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকে মাহি বিয়ে করেছেন বলে সিনেমাপাড়ায়ও চলছে নানা আলোচনা। মাহির বিয়ের গুঞ্জন পৌঁছে গেছে মাহির সাবেক স্বামী অপুর কানেও।

সাবেক স্ত্রীর বিয়ের খবর শুনে তিনি গণমাধ্যমকে বলেছেন, গতকাল থেকে প্রচুর মানুষ আমাকে ফোন দিচ্ছে। সবাই এই কথাটাই বলছে। আমার আসলে বিষয়টি জানারও দরকার নাই। ‘তবে সত্যি সত্যি যদি মাহি বিয়ে করে থাকে আমার তরফ থেকে বড় করে একটা কনগ্র্যাচুলেশন জানিয়ে দেবেন। বলবেন, নব দম্পতিকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা!’

তবে বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন মাহি। তিনি বলেন, ‘আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি একেবারে ভুয়া। তবে সে (রাকিব সরকার) আমার অনেক অনেক ভালো বন্ধু।’
এদিকে গতকাল রোববার দুপুরে সাবেক স্বামী অপুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন মাহি। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না। সঙ্গে জুড়ে দেন একটি দুঃখসূচক ইমোজি।

প্রসঙ্গত সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির। পাঁচ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর কিছুদিন আগে একা থাকার সিদ্ধান্ত নেন ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com