বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

এক বছর পর

এক বছর পর

আসছে কোরবানি ঈদে নতুন বিজ্ঞাপন নিয়ে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তাকে দেখা যাবে দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডি আয়োজিত ‘ঈদ ফ্যাশন সাইক্লোন’-এ। ঈদুল আজহাকে কেন্দ্র করে গ্রাহকদের জন্য বিশেষভাবে সাজানো এই ফ্যাশন সাইক্লোন অফারে দেশি-বিদেশি ফ্যাশন ব্র্যান্ডের পণ্য সুলভ মূল্যে কেনা যাবে ইভ্যালি থেকেই।

প্রতি সপ্তাহের সোমবার রাত ১০টায় ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের বিশেষ এই অফার নিয়ে হবে ফ্যাশন সাইক্লোন। আর আজকের সাইক্লোনটি হবে ঈদুল আজহাকে কেন্দ্র করে। সম্প্রতি ইভ্যালির পক্ষে এক ওভিসি’তে অংশ নেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং ‘ফ্যাশন ফেস অব ইভ্যালি’ মিথিলা। সেখানেই এই সম্পর্কে জানান তিনি। এই সুবাদে প্রায় এক বছরেরও বেশি সময় পর ইভ্যালির মাধ্যমে আবারো বিজ্ঞাপনে ফিরে আসলেন মিথিলা।

রাফিয়াত রশিদ মিথিলা বলেন, নানা কারণে প্রায় এক বছর কোনো বিজ্ঞাপনে আমার কাজ করা হয়নি। ইভ্যালির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ এবং ‘ফ্যাশন ফেস’ হিসেবে এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে আবারো কাজে ফিরে আসার বিষয়টি সত্যিই দারুণ। আশা করি ইভ্যালির প্রায় ৫০ লাখ গ্রাহকের এই সাইক্লোন অফার ভালো লাগবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com