বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

যারা বাসার ঠিকানা পাবলিশ করেছেন আমা’র জীবনের নিরাপত্তায় কোন স’মস্যা হলে দায়ি থাকবেন

যারা বাসার ঠিকানা পাবলিশ করেছেন আমা’র জীবনের নিরাপত্তায় কোন স’মস্যা হলে দায়ি থাকবেন

বাহ পরিমনি বাহ তুমাকে সাবাশ দিয়ে ছোট করতে চাইনা, সৃতি পরি মনি একটি গ্রুপে পোস্ট করে নিজের পেজে শেয়ার করেছেন তা হলো Je shob potrika amr bashar address chepechen/published korechen tara sobai amr jiboner nirapittay je Kono problem e daye thaklen.. তিনি লিখেন যে সব পত্রিকা আমা’র বাসার ঠিকানা চেপে পাবলিশ করেছেন তারা সবাই আমা’র জীবনের নিরাপত্তায় কোন সমস্যা হলে দায়ি থাকবেন।

পরিমনি সাংবাদিকদের বাসায় খবর দিয়ে নিয়ে সংবাদ সম্মেলন করলেন আমাদের সাংবাদিক ভাইয়েরা দৌড়ে চলে গেলেন এমন পরিমাণ সাংবাদিক ছিলেন যে রাজ সিংহাসনের মত একটা চেয়ারে বসলেন পরি আর সাংবাদিক ভাইয়েরা তার সামনে মাটিতে মানে ফ্লরে বসে দায়িত্ব পালন করতে হয়েছে এইটাই স্বাভাবিক কারন, ঐ রোম ভরপুর হয়ে পাশের রুম ছিল পূর্ণ।

অ’তিরিক্ত তেল মা’রতে গিয়ে আজকে তার পাওনা পেয়ে গেলেন সাংবাদিক ভাইয়েরা বাসার ঠিকানা বা সংবাদ সম্মেলনের স্থান প্রচার করা সাংবাদিকদের নীতি মালার ভিতরেই। পাওনাটা এত সকাল সকাল দিয়ে দিলেন পরিমনি? প্রথম যেদিন নিউজ লিখে লিখেছিলাম পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এভাবেই ফ্লোরে বসে দায়িত্ব পালন করছেন সাংবাদিক ভাই বোনেরা। একজন আলেমকে খুঁজে পাওয়া যাচ্ছেনা সাংবাদিক ভাইদের ডেকে পেয়েছেন ?

কয়টা পত্রিকা নিউজ করেছে ? কয়টা টিভি চ্যানেল নিউজে এনেছে ? সেই আলেমের স্ত্রী’’ সাংবাদিক সম্মেলন করলেন সেখানে কতজন সাংবাদিক ছিলেন।পরিমনি যখন সাংবাদিক ভাইদের প্রশ্ন উত্তর দিতে আমতা আমতা বা জটিলতায় পড়ে যাচ্ছেন মনে হচ্ছে তখন অন্য একজন ভিন্ন প্রশ্ন করে আগের প্রসংগকে চেপে গেছেন এমন ও দেখলাম। পরিমনী কে ?সে কি খুব জরুরী কোন লোক ছিল? পরিমনির চরিত্র কি ফুলেরমত পবিত্র ছিল ? রাতের বেলা ক্লাবে গিয়ে জামেলা করবে আর দেশের পু’লিশ বাহিনীকে ব্লে’ইম দিবে এ কেমন কথা?

পু’লিশ প্রধানের সাথে কি যে কেউ চাইলে দেখা করতে পারে ? পরি কেন পু’লিশ প্রধানের সাথে দেখা করতে চেয়েছিল ?পরিমনীর অনেক বড় বড় লোক আছেন বিভিন্ন দেশে এরা বিশেষ করে দেশের বাহিরা বড় বড় বিজনেসম্যান বলে পরিচিত। সেই তথ্য ও সেই লাইনের মিডিয়া যারা তাদের অনেক তথ্য আছে নিয়ে আসব সময় সা’পেক্ষে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com