বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

মৌয়ের বিলাসবহুল বাড়িতে তরুণকে নিয়ে নাটকীয় ঘটনা

মৌয়ের বিলাসবহুল বাড়িতে তরুণকে নিয়ে নাটকীয় ঘটনা

মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মিডিয়াপাড়ায় পরিচিত মুখ তিনি। মাঝে অনেকদিন অভিনয় থেকে দূরে থাকলেও আবারো ফিরেছেন তিনি। সংগ্রাম আর ঘাত-প্রতি;ঘা;তের মধ্য দিয়ে সাফল্যের শিখরে পৌছে যাওয়া এক নারীর গল্প এবার পর্দায় তুলে ধরবেন তিনি।

গল্পে দেখা যাবে তৃণা নামের এক তরুণী জীবিকার প্রয়োজনে ব্যবসা শুরু করেন। আর ব্যবসা শুরু করেই বুঝতে পারেন এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকা সহজ নয়। কিন্তু সে পরাজয় স্বীকার করে না। চালিয়ে যায় তার সংগ্রাম।

সব প্রতিবন্ধতকা জয় করে পৌছে যায় শীর্ষ ব্যবসায়িদের কাতারে। হয়ে উঠে সফল নারীদের একজন। যাকে নিয়ে চলতে থাকে নানা আলোচনা। আর তারইসূত্র ধরে তৃণা নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে চায় রাজন নামের এক তরুণ। তৃণা এ বিষয়ে রাজনের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। তথ্যচিত্র নির্মাণের জন্য থাকতে দেয় তার বিলাসবহুল বাড়িতে।

কিন্তু রাজন তার বাসায় আশ্রয় নেয়ার পর জন্ম নেয় নাটকীয় ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অন্ধ জলছবি’। এর কাহিনী লিখেছেন ইফফাত আরেফিন তন্বী। পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

এতে তৃণা চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ। রাজন চরিত্রে আছেন খায়রুল বাসার। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মৌসুমী মৌকে। শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com