সোমবার, ২৬ Jul ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
এখনো তারেক রহমানের ঋণ পরিশোধ করতে লন্ডনে যান পরীমনি

এখনো তারেক রহমানের ঋণ পরিশোধ করতে লন্ডনে যান পরীমনি

পরীমনির জন্ম নড়াইলে। আড়াই বছর বয়সে মা সালমা সুলতানাকে হা’রান। একটু বড় হয়ে হা’রান বাবাকেও। পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখানে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা স’রকারি কলেজে বাংলা বিভাগে বিএ (অনার্স)-এ পড়াকালীন সাতক্ষীরার বিএনপির নেতা তাজকিন আহমেদ চিশতীর হাত ধরে ঢাকায় আসেন ২০১১ সালে ঢাকায় চলে আসেন। চেয়েছিলেন নায়িকা হবেন। কিন্তু বিএনপি নেতা তাজকিন চেয়েছিলেন তার স’ঙ্গে সংসার করতে।

তাজকিনের উদ্দেশ্য বুঝতে পেরে তার কাছ থেকে সরে যাওয়ার সুযোগ খুঁজতে থাকেন পরীমনি। ২০১২ সালে তাজকিন পরীমনিকে নিয়ে লন্ডন ঘুরতে যান। বিএনপি করার সুবাদে তারেক রহমানের স’ঙ্গে দেখা করেন তাজকিন। সে সময় তাজকিনের স’ঙ্গে থাকা পরীমনিকে দেখে ভালো লেগে যায় বিএনপির ভারপ্রা’প্ত চেয়ারপারসন তারেক রহমানের। তাজকিনকে সাতক্ষীরা বিএনপির ক্ষমতা দেয়ার শর্তে পরীকে বাগিয়ে নেন তারেক।

এরপর পরীমনির স’ঙ্গে তারেক রহমানের সম্পর্ক গভীর হলে, মনের ভিতরে লুকিয়ে থাকা সিনেমায় অ’ভিনয় করার বাসনার কথা তারেককে খুলে বলেন, পরী। তারেক রহমান শর্ত দেন, তার বাসনা পূরণ করলে, সিনেমায় অ’ভিনয় করার সুযোগ করে দিবেন পরীকে। পরী তারেক রহমানের মনের বাসনা পূরণ করেন।

এরপর বিএনপি নেত্রী অ’শ্লী’ল যুগের নায়িকা শায়লার স’ঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন তারেক। তার মাধ্যমে প্রথম বি গ্রে’ড অ’শ্লী’ল সিনেমায় অ’ভিনয় করার সুযোগ পান পরীমনি। এরপর ধীরে ধীরে দেশে অবস্থিত সকল বিএনপি নেতাদের মনের বাসনা পূরণ করে আজ বিখ্যাত অ’ভিনেত্রী হয়েছেন পরীমনি।

বর্তমানে তার অ’ভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন, বায়োপিক, প্রীতিলতাসহ বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অ’পেক্ষায় রয়েছে। তিনি একধারে শাকিব খান, বাপ্পী, সাইমন, জায়েদ খানসহ সবার স’ঙ্গে অ’ভিনয় করেছেন। আবার বিজ্ঞাপনের সূত্রে গিয়াস উদ্দিন সেলিম, মোস্তফা সরয়ার ফারুকী, মাসুদ হাসান উজ্জ্ব’লের মতো ডিরেক্টরদের স’ঙ্গেও কাজ করেছেন।

পরীমনি তার বর্তমান অবস্থার জন্য তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে কখনো ভু’ল করেননি। তিনি এখনো বলেন, আমা’র এই অবস্থার জন্য তারেক রহমানের কাছে আমি সব সময় ঋ’ণী। তাই এখনো মাঝে মধ্যে তারেক রহমানের ঋ’ণ পরিশোধ করতে লন্ডনে যান পরীমনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com