সোমবার, ২৬ Jul ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
‘চড় খাওয়ার পর আপনি কি এখন ঠিক আছেন?’ ম্যাক্রোকে এক শিশুর প্রশ্ন

‘চড় খাওয়ার পর আপনি কি এখন ঠিক আছেন?’ ম্যাক্রোকে এক শিশুর প্রশ্ন

সম্প্রতি জনসম্মুখে ফরাসি প্রেসিডেন্ট ইমানোয়েল ম্যাক্রোকে চড় মেরেছিলেন এক যুবক। ওই যুবক জানিয়েছিলেন ম্যাক্রোর দুর্নীতি এবং একের পর এক ব্যর্থতা ক্ষিপ্ত করে তুলেছিলো তাকে। এ ঘটনায় অত্যন্ত বিব্রতকর পরিস্থিতিতে পড়েন ম্যাক্রো। আর এবার এই ঘটনাট জেরে আরও একবার বিব্রত হতে হলো ম্যাক্রোকে।

ফরাসী প্রেসিডেন্ট ইমানোয়েল ম্যাক্রো একটি স্কুল পরিদর্শনে গেলে তাকে ওইদিনের ঘটনা নিয়ে প্রশ্ন করেছে এক শিশু শিক্ষার্থী। ওই শিক্ষার্থী বলেন, প্রেসিডেন্ট! নাগরিকের চড় খাবার পরে এখন কেমন আছেন?’- এমন প্রশ্ন শুনে হতবাক ও বিব্রত হয়েছেন ম্যাক্রো।

ফরাসি সংবাদপত্র লে ফিগারো জানিয়েছে, ফরাসী প্রেসিডেন্ট একটি স্কুল পরিদর্শন করার সময় নিষ্পাপ ভঙ্গিতে এই প্রশ্ন করে ম্যাক্রোকে মানুষের সামনে বিব্রত করে দিয়েছে এক শিশু। টেলিভিশন ক্যামেরার সামনে দাঁড়িয়ে আঙুল তুলে ম্যাক্রোকে জিজ্ঞেস করে বসে, ‘চড় খাওয়ার পর আপনি কি এখন ঠিক আছেন?’

আন্তর্জাতিক সংবাদপত্রের খবরে বলা হয়েছে, শিশুটির প্রশ্নের উত্তরে ম্যাক্রো মুচকি হেসে জবাব দেন যে তিনি ঠিক আছেন। এরপর ম্যাক্রো শিশুটিকে বলেন, এভাবে কাউকে থাপ্পড় দেওয়া ঠিক নয়, এটা ভালো কোন কাজ নয়, যে আমাকে থাপ্পড় দিয়েছে সে ভালো কাজ করেনি। তিনি শিশুটিকে আরো বোঝান, স্কুলে সহপাঠীদের সাথে মারামারি করাও ঠিক নয়।

প্রসঙ্গত, জনগণের সঙ্গে সামনাসামনি আলাপ ও সৌহার্দ্য বিনিময় করতে গিয়ে মঙ্গলবার থাপ্পড় খেয়েছেন ফরাসি প্রেসিডেন্ট এমান্যুয়েল ম্যাক্রোঁ। ব্যারিকেডের কাছাকাছি যেতেই তার গালে সজোরে চড় মারেন এক যুবক। পরবর্তীতে ওই যুবককে ১৮ মাসের সাজা দেওয়া হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com