শনিবার, ২৪ Jul ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন

বাসায় ফিরে দ্বিতীয় স্ত্রীকে ফোনে যা বললেন আবু ত্ব-হা

বাসায় ফিরে দ্বিতীয় স্ত্রীকে ফোনে যা বললেন আবু ত্ব-হা

গত ১০ জুন ঢাকা ফেরার পথে নিখোঁজ হন আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। নিখোঁজ হওয়ার কয়েকদিন পর থেকেই এ বিষয়ে সরব হন ত্ব-হার দ্বিতীয় স্ত্রী। সংবাদ সম্মেলনের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারের নিকট আকুতি জানান তার স্বামীকে খুঁজে দেয়ার।

পরবর্তীতে নিখোঁজের আটদিন পর প্রথম স্ত্রীর বাসা থেকে ত্ব-হাকে উদ্ধার করে পুলিশ। এরপর রংপুরের নিজ বাসায় ফিরে দ্বিতীয় স্ত্রীকে ফোন করেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। স্ত্রীকে তিনি ফোনে বলেন, ‘আমি বাসায় ফিরেছি। শারীরিকভাবে সুস্থ আছি। চিন্তার কারণ নেই। এ বিষয়ে পরে বিস্তারিত বলব।’

ত্ব-হাকে প্রতম স্ত্রীর বাবার বাসা থেকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রংপুরের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শ্বশুর আজহারুল ইসলাম মণ্ডলের বাড়িতে ঢুকতে দেখেন তার প্রতিবেশী বিপ্লব মিয়া। এরপর বিকেলে তাকে থানায় নেয়া হয়।

আবু ত্ব-হার আইনজীবী ব্যারিস্টার এম. সরোয়ার রহমান বলেন, নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ চারজনকে পাওয়া গেছে। শুক্রবার ফজরের নামাজ শেষে রংপুর নগরীর নিজ বাসায় ফেরেন আবু ত্ব-হা।

প্রসম্গত, গত ১০ জুন দুই সঙ্গী আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীনসহ নিখোঁজ হন ত্ব-হা। উদ্ধারের পর ত্ব-হা জানান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com