বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন: সাবেক ছাত্রলীগ নেতা

সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন: সাবেক ছাত্রলীগ নেতা

সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষ’মা করে দিয়েন। বাঁচবো কি না জানি না, তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই। আমি রাজনীতিটা একমাত্র দেশরত্ন শেখ হাসিনাকে মেনেই করতাম এবং করি। কোনদিন তার বাইরে যাইনি । সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলিনাই। বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায়।

আর প্রেম করেছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি। আর শেষ কথা হলো বাংলাদেশে কোনো ব্যাংকে আমার নামে এক পয়সাও লো’ন নাই এবং লোনের কোন টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির, ঠিকাদারি, দা’লালি ও প’দ বানিজ্য কখনও করিনি। লন্ডনে গায়ে খাঁ’টি জীবনে যে কাজ করিনি তা করে জীবন যু’দ্ধে লি’প্ত ছিলাম কিন্তু আমার ক’পাল ভালো না। কিছুক্ষণ আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে অনেকগুলো ব্ল’ক ধরা পড়েছে ওপেন হার্ট সা’র্জারি করতে হবে হয়তোবা, আজকালের মধ্যেই করবে।

সরকারি হাসপাতালেই করবে কারণ এইদেশে চিকিৎসা ফ্রি তাই আর কেউ ক’ষ্ট কইরা ভুল তথ্য দিয়েন না- যে কোটি টাকার অ’পারে’শন। যদি ম’রে যাই একটাই কষ্ট থাকবে নিজের দলের মানুষের প্রতিহিং’সার স্বীকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে।

আর আফসোস হয়তোবা বড় কোন ভাই আমার নামে অনেক মি’থ্যা অ’ভিযো’গ দিয়ে আমার নেত্রীর কান ভারী করে রেখেছে, সেই ভুলগুলো হয়তো ভা’ঙিয়ে যেতে পারলাম না। আপা আপনিই আমার মমতাময়ী জননী, স্নেহময়ী ভগিনী আপনাকে অনেক ভালোবাসি ক্ষমা করে দিয়েন আমাকে। সবাই ভালো থাকবেন আপনাদের আর য’ন্ত্রণা দিবো না । এস এন আলম, বার্থ হাসপাতাল (এনএইচএস), লন্ডন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com