বাসায় সার্চ করলে হাজার হাজার বোতল পাবে, পরীমনি নারীদের মধ্যে অন্যতম: হেলেনা

| আপডেট :  ১৮ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৮ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ণ

বর্তমান সময়ে অনলাইনে বেশ পরিচিত এক নাম হেলেনা জাহাঙ্গীর! সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অ’ভিনেত্রী পরিমনির ঘটনা ভাই’রাল হলে নতুন করে আলোচনায় আসেন হেলানা জাহাঙ্গীর!পরিমনির ইস্যুতে ফেসবুকে একের পর এক স্ট্যাট্যাস ও ভিডিও বার্তা দিচ্ছেন হেলানা জাহাঙ্গীর! স্ট্যাটাস গুলোতে অ’ভিনেত্রী পরিমনির বিপক্ষে বিভিন্ন যু’ক্তি তুলে ধরছেন হেলেনা জাহাঙ্গীর!

এদিকে আজ বৃহস্পতিবার পরিমনি ইস্যুতে আবারও স্ট্যাটাস দিয়েছেন হেলেনা জাহাঙ্গীর! পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধ’রা হলো: এত বড় অ’ভিনয় করার পর অ’সুস্থ হওয়াটা স্বাভাবিক নয় কি? জ’ঘ’ন্য অ’পরা’ধ করেছে মি’থ্যা অ’পবা’দ দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া। এটার বি’চার অবশ্যই প্রশাসন করবে।এক মি’থ্যা স্ট্যাটাস এ সারা দেশের মিডিয়াকে গরম করার অ’পরা’ধ মাপ যোগ্য নয়।

এখন মিডিয়াকে অ’সুস্থ বলার কারন কি?যেখানে সারা রাত মিডিয়াকে বসিয়ে মায়া কা’ন্না করে তো’লপার করেছিল।চলচিত্র থেকে ব’হিস্কৃত করা জরুরী বলে আমি মনে করি।সিনেমা’র অ’ভিনয় কে ও সে হার মানিয়েছে গত কয়েক দিনের অ’ভিনয়ে।

আমি মনে করি জিমিকে রি’মা’ন্ডে নিলে সব তথ্য বের হয়ে আসবে।সব কয়টা ক্লাব মিলে মা’মলা দেওয়া উচিত এই অ’সভ্যতার জন্য।পরিমনির বাসায় গো’য়েন্দা বাহিনী সা’র্চ করলে হাজারটা ম’দের বোতল পাবে।কারন সে ম’দ্যপা’ন করা না’রীদের মধ্যে অন্যতম!

প্রতিবেদনটি লেখা পর্যন্ত তার স্ট্যাটাসটিতে ২ হাজারের বেশি রিয়াক্ট এবং বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন নেটিজেন’রা! এসময় হেলেনা জাহাঙ্গীর নিজেই তার স্ট্যাটাসে কমেন্ট করে লিখেন, ” ১২ মাস পানিতে থাকা ব্যাঙের অ’ভিযোগ- তাকে জো’রপূর্বক বৃষ্টিতে ভেজানোর চেষ্টা করা হয়েছে”