শনিবার, ২৪ Jul ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

আবু ত্ব-হা’কে উদ্ধারে কাজ করছে ডিবি

আবু ত্ব-হা’কে উদ্ধারে কাজ করছে ডিবি

দেশজুড়ে আলোচিত হওয়ার পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) নিখোঁজ আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে উদ্ধারে কাজ শুরু করছে।

ত্ব-হা’কে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে এ কথা বলেন।

তিনি বলেন, ত্ব-হা’র সঙ্গে আরো তিনজন নিখোঁজের খবর শুনেছি। এ বিষয়ে রংপুরে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশও এ বিষয়টি নিয়ে কাজ করছে।

এর আগে পরিবারের পক্ষ থেকে জানামো হয়, রংপুর থেকে ঢাকা ফেরার পথে গাবতলী এলাকা থেকে গত বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন।

এর আগে, গতকাল বুধবার (১৬ জুন) বিকেলে স্বামী আবু ত্ব-হা’কে ফিরে পেতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে করেন স্ত্রী সাবেকুন নাহার। সংবাদ সম্মেলনে সাবেকুন নাহার বলেন, ‘আমার স্বামীকে যদি আমার কাছে এনে দিতে না পারেন, তাহলে আমাকে তার কাছে নিয়ে যান। আমি একজন স্ত্রী হিসেবে জানি না আমার স্বামী কোথায়। আমি আপনাদের কাছে হাত জোড় করে মিনতি করতেছি, আপনারা আমার স্বামীকে ফিরিয়ে দিন। এর বেশি কিছু চাই না।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com