বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

টাঙ্গাইলে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বিশ্ববিদ্যালয় ছাত্র

টাঙ্গাইলে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বিশ্ববিদ্যালয় ছাত্র

টাঙ্গাইলের মির্জাপুরে স্বপন সরকার নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্র সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ৮ জুন টাঙ্গাইল কোর্টে এফিডিভিটের মাধ্যমে স্বপন সরকার ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। ধর্ম ত্যাগের পর স্বপন সরকার নাম পরিবর্তন করে আব্দুল্লাহ আল সিয়াম রেখেছেন।

স্বপন সরকার মির্জাপুর পৌর এলাকার ৪নম্বর ওয়ার্ড বাওয়ার কুমারজানী গ্রামের সাধন সরকারের ছেলে। স্বপন সরকার করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি সে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় অবস্থিত স্কয়ার ফার্মাসিটিক্যাল কোম্পানীতে চাকুরি করেন।

আব্দুল্লাহ আল সিয়াম জানান, ছোট বেলা থেকেই ইসলাম ধর্মের রীতি-নীতি, ধর্মীয় বিধি-বিধান তার ভাল লাগত। গত ছয় মাস পূর্বে থেকে তিনি নিজে নিজে ইসলাম ধর্মের নিয়ম কানুন পালন করতে থাকেন। ১১ জুন দেওহাটা আল ইহসান বালিকা মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও জামিয়া আরাবিয়া মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষা

সচিব মুফতি মাওলানা আশরাফুজ্জামানের হাতে হাত রেখে কালেমা তায়্যিবা “লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ” এবং কালেমা শাহাদৎ “আশহাদুআল্লা ইলাহা ইল্লাল্লাহু ওয়া আশহাদু আন্না মুহাম্মাদান আব্দুহু ওয়া রাসুলুহু” পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।ধর্ম গ্রহণের পর তিনি সকলের দোয়া কামনা করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com