আবু ত্ব-হা কে খুঁজে দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি ক্রিকেটার শুভর আহ্বান

| আপডেট :  ১৭ জুন ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৭ জুন ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ণ

গত ১০ তারিখে নি’খোঁজ হন ইসলামি বক্তা ও অনূর্ধ্ব ১৯ দলের সাবেক ক্রিকেটার আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনান। আজ সপ্তম দিনেও খোঁজ মেলেনি তার। পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে জি’ডিও করা হয়েছে।

এবার আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনানকে খুঁজে বের করতে আ’ইনশৃঙ্খলা বা’হিনীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ। এসময় তিনি বলেন, একজন ধর্মপ্রা’ণ মু’সলমান ও ক্রিকেটার হিসেবে ত্ব-হার নি’খোঁজ হওয়ায় আমি ম’র্মাহত।

বুধবার (১৬ জুন) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে দেওয়া এক পোস্টে সোহরাওয়ার্দী শুভ এসব কথা লেখেন। স্ট্যাটাসে জাতীয় দলের এই খেলোয়ার বলেন, ‘বিগত কয়েক দিনের সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি ই’সলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনান ও অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার নিখোঁজের ঘটনায় আমি একজন ধর্মপ্রা’ণ মু’সলমান এবং ক্রিকেটার হিসেবে ম’র্মাহত।’

শুভ আরও লেখেন, ‘আমার প্রশাসনের প্রতি দৃঢ় বিশ্বাস তারা তাদের দক্ষ’তা কাজে লাগিয়ে তাকে দ্রুত খুঁজে বের করে তার পরিবারের কাছে হস্তান্তর করবে। অ’পরাধীদের দৃষ্টান্তমূলক শা’স্তি প্রদান করবে। আল্লাহ তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন (আমিন)।’

প্রসঙ্গত গত বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে তিন সঙ্গীসহ আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা দেন। ওই দিন রাত আড়াইটার দিকে গাবতলী এলাকা থেকে তারা নি’খোঁজ হন।

নি’খোঁজের সময় আদনানের সঙ্গে আব্দুল মুকিত, মোহাম্ম’দ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ ছিলেন। এখন পর্যন্ত তাদের কারোরই সন্ধান পাওয়া যায়নি। এমনকি ওই গাড়িরও কোন সন্ধান পাওয়া যায়নি।