ই’সরাইলের বি’রুদ্ধে কথা বলায় ই’সলামী বক্তা নি’খোঁজঃ ভিপি নুর

| আপডেট :  ১৭ জুন ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৭ জুন ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ণ

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনানের নি’খোঁজের ব্যাপারে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, ই’স’রাইলের বি’রুদ্ধে কথা বলায় তরুণ ই’সলামিক বক্তা নি’খোঁজ হয়েছেন। তার পরিবার জি’ডি (সাধারণ ডায়েরি) করার জন্য বিভিন্ন থানায় গেছে।

কিন্তু থানায় জি’ডি নেয়নি। যখন বিভিন্ন গণমাধ্যমে নিউজ হয়েছে তখন লোক দেখানোর জন্য জি’ডি নিয়েছে। পরিবারের ভাষ্যমতে তিনি নি’খোঁজ হয়েছেন গাবতলী থেকে। কিন্তু নি’খোঁজের জি’ডি ঢাকায় নেয়া হয়নি, রংপুরে নিয়েছে। গতকাল বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এক মা’নববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ লেবার পার্টি ওই মা’নববন্ধনের আয়োজন করে।

মা’নববন্ধনে নুর বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, প্রত্যেকটি গু’মুর সাথে এই স’রকার জ’ড়িত। ভিন্নমতের মানুষদের দ’মন-পী’ড়নের জন্য এই পথ বেছে নিয়েছে। গত ১২ বছরে ৬০১ একজনকে গু’ম করা হয়েছে। আমরা বলে দিতে চাই, সমস্ত গু’মের সাথে জ’ড়িতদের এক দিন না এক দিন জনগণের সামনে দাঁড় করানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন গণস্বা’স্থ্যের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।