সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ই’সরাইলের বি’রুদ্ধে কথা বলায় ই’সলামী বক্তা নি’খোঁজঃ ভিপি নুর

ই’সরাইলের বি’রুদ্ধে কথা বলায় ই’সলামী বক্তা নি’খোঁজঃ ভিপি নুর

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনানের নি’খোঁজের ব্যাপারে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, ই’স’রাইলের বি’রুদ্ধে কথা বলায় তরুণ ই’সলামিক বক্তা নি’খোঁজ হয়েছেন। তার পরিবার জি’ডি (সাধারণ ডায়েরি) করার জন্য বিভিন্ন থানায় গেছে।

কিন্তু থানায় জি’ডি নেয়নি। যখন বিভিন্ন গণমাধ্যমে নিউজ হয়েছে তখন লোক দেখানোর জন্য জি’ডি নিয়েছে। পরিবারের ভাষ্যমতে তিনি নি’খোঁজ হয়েছেন গাবতলী থেকে। কিন্তু নি’খোঁজের জি’ডি ঢাকায় নেয়া হয়নি, রংপুরে নিয়েছে। গতকাল বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এক মা’নববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ লেবার পার্টি ওই মা’নববন্ধনের আয়োজন করে।

মা’নববন্ধনে নুর বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, প্রত্যেকটি গু’মুর সাথে এই স’রকার জ’ড়িত। ভিন্নমতের মানুষদের দ’মন-পী’ড়নের জন্য এই পথ বেছে নিয়েছে। গত ১২ বছরে ৬০১ একজনকে গু’ম করা হয়েছে। আমরা বলে দিতে চাই, সমস্ত গু’মের সাথে জ’ড়িতদের এক দিন না এক দিন জনগণের সামনে দাঁড় করানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন গণস্বা’স্থ্যের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com