বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

স্ত্রীর মামলায় কারাগারে স্বামী

স্ত্রীর মামলায় কারাগারে স্বামী

অনুমতি না নিয়েই একে একে চারটি বিয়ে করেছেন স্বামী। সেইসাথে করতেন নিয়মিত নির্যাতনও। এর প্রতিবাদ করায় স্বামী নিজেই স্ত্রীর আপত্তিকর ছবি তুলে ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এর জেরেই স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন স্ত্রী।

ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কুলিয়ারচরে৷ মামলার প্রেক্ষিতে ইতোমধ্যে স্বামী স্বামী বজলুর রহমান বিপ্লবকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার ছয়সূতী এলাকার নিজ বাড়িতে ইয়াবা সেবনের আসর থেকে বুধবার (১৬ জুন) তাকে গ্রেফতার করে কুলিয়ারচর থানা পুলিশ।

জানা গেছে, বজলুর রহমান বিপ্লব (৪৫) একই এলাকার মৃত আমির চাঁন বেপারীর ছেলে। বিপ্লব তার প্রথম স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করতেন। তিনি আরও চারটি বিয়ে করেছেন। এ কারণে প্রথম স্ত্রী প্রতিবাদ করলে তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশে স্ত্রীর আপত্তিকর ছবি ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।

পরে মঙ্গলবার (১৫ জুন) রাতে বজলুর রহমানের প্রথম স্ত্রী বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে কুলিয়ারচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৫(১)(ক)/২৯(১)/৩১(১)/৩১(২) ধারায় একটি মামলা করেন। এর পরপরই বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা সেবনরত অবস্থায় আরও তিনজনসহ বজলুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করে পুলিশ।

এ বিষয়ে কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চি করে জানান, স্ত্রী স্বাীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামাল করার পর পরই অভিযান চালিয়ে আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে তাকে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com