শনিবার, ২৪ Jul ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

গুলশানের ক্লাবে সঙ্গে থাকা ব্যক্তিকে লা’থি মা’রেন পরীমনি, ভিডিও ভাইরাল

গুলশানের ক্লাবে সঙ্গে থাকা ব্যক্তিকে লা’থি মা’রেন পরীমনি, ভিডিও ভাইরাল

ঢাকায় গুলশানের অল কমিউনিটি ক্লাবে সঙ্গে থাকা এক ব্য’ক্তিকে লা’থি মা’রেন চিত্রনায়িকা পরীমনি। ভাইরাল হওয়া ভিডিও থেকে নেয়া ছবি। বোট ক্লাবের ঘটনার আগের রাতে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাং’চুরের অ’ভিযোগ উঠেছে পরীমনির বি’রুদ্ধে। ৮ জুন রাতে এ ঘটনা ঘটে। সিসিটিভি ক্যামেরা ফুটেজে, সেদিন রাত একটা ৩৯ মিনিটে এক ব্যক্তির সঙ্গে অল কমিউনিটি ক্লাবে আসেন পরীমনি। এর ঘন্টাখানেক পর সেখানে তাকে লক্ষ্যহীন ঘোরাফেরা করতেও দেখা গেছে। এরপর সাদা রঙের একটি গাড়িতে করে চলে যান তিনি।

পুলিশ বলছে, সেদিন রাতে ৯৯৯ এ ফোন করে সাহায্য চান এই চিত্রনায়িকা। পরে ঘটনাস্থল পরিদর্শন করে গুলশান থানায় জি’ডি করে পুলিশ। এর ৮ দিন পর ক্লাবে ভাং’চুরের অ’ভিযোগ আনলো কর্তৃপক্ষ। ৮ তারিখ রাত প্রায় একটার দিকে অলকমিউন্টি সেন্টারে আসে পরীমনিসহ আরেকজন। এর আগে কমিউনিটি সেন্টারের ভেতরে ছিলো পরীমনীর পরিচিত আরো একজন, যিনি এই ক্লাবের সদস্য।

এ বি’ষয়ে অল কমিউনিটি ক্লাব লিমেটেডের প্রেসিডন্ট কে এম আলমগীর ইকবাল বলেন, ক্লাব বন্ধ হওয়ার সময় হওয়ায় তাদের প্রথমে ঢুকতে দেওয়া হয়নি। পরে ক্লাব সদস্যসের অনুরোধে তাদের ঢুকতে দেওয়া হয়। আধাঘন্টা তাদের সার্ভ করলেও পরে তাদের বের হয়ে যেতে বলা হয়।

কিন্তু পরীমনী বের না হয়ে বিশৃঙ্খলা শুরু করে, ১৫ টা গ্লাস, ৯ টা স্টেসহ আরো কিছু হাফপ্লেট ভাঙ্গে। পরীমনিরাই ৯৯৯ এ ফোন দেয়, পুলিশ এসে তাদের বের হয়ে যেতে বলে। এ ঘটনায় ক্লাব সদস্যর বি’রুদ্ধে সোকেস করা হয়েছে। কিন্তু পরীমনির বি’রুদ্ধে কোনো জি’ডি করেনি বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৯ জুন উত্তরার পাশের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে পরীমনির উপর চড়াও হন নাসির। তাকে ধ”ণের চেষ্টা চা’লানোর পাশাপাশি মা’রধরও করা হয়। এরপর থেকে আলোচনায় তুরাগ নদীর তীর ঘেঁষে গড়ে ওঠা ঢাকা বোট ক্লাব। পরীমনির অ’ভিযোগের প্রেক্ষিতে নাসিরকে গ্রে’প্তারের পর রি’মান্ডে নিয়েছে ডি’বি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com