বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

অমির রিক্রুটিং এজেন্সিতে অ’ভিযান, শতাধিক পাসপোর্টসহ গ্রে’প্তার ২

অমির রিক্রুটিং এজেন্সিতে অ’ভিযান, শতাধিক পাসপোর্টসহ গ্রে’প্তার ২

বাংলাদেশের চলচিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনিকে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগে করা মা’মলার অন্যতম আ’সামি তুহিন সিদ্দিকী ওরফে অমি। আর এই মা’মলার ত’দন্তের অংশ হিসেবে অমির দুটি রিক্রুটিং এজেন্সিতে অ’ভিযান চা’লিয়েছে পুলিশ। সাভার ও দক্ষিণখান থানা-পুলিশ যৌথভাবে মঙ্গলবার রাতে এই অ’ভিযান চা’লায়।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী এদের মধ্যে একটি এজেন্সি থেকে ১০২টি পাসপোর্ট জ’ব্দ করা হয়েছে এবং দুজনকে গ্রে’প্তার করা হয়েছে। পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার মোহাম্ম’দ সাইদুল ইসলাম বলেন, গতকাল রাতে রাজধানীর দক্ষিণখানের সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামের অমির একটি রিক্রুটিং এজেন্সিতে অ’ভিযান চা’লানো হয়। এ ছাড়া উত্তরা পশ্চিম থানা এলাকায় আরেকটি ট্রাভেল এজেন্সিতে পুলিশ অ’ভিযান চা’লায়।

পুলিশ জানায়, সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারে অ’ভিযান চা’লিয়ে ১০২টি পাসপোর্ট জ’ব্দ করা হয়। সেখান থেকেই দুজনকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তার হওয়া ব্যক্তিরা হলেন—বাছির ও মশিউর। উত্তরা পশ্চিম থানা এলাকার ট্রাভেল এজেন্সিতে অ’ভিযান চা’লিয়ে কিছু পাওয়া যায়নি।

এই ঘটনায় পুলিশ বা’দী হয়ে অমি, বাছির, মশিউরসহ পাঁচজনকে আ’সামি করে পাসপোর্ট আইনে মা’মলা করেছে।
পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার মোহাম্ম’দ সাইদুল ইসলাম বলেন, জ’ব্দ করা পাসপোর্টগুলো বিভিন্ন নারী-পুরুষের। তাঁরা কারা, তাঁদের পাসপোর্ট রিক্রুটিং এজেন্সিতে কেন, এগুলো বৈধ নাকি অ’বৈধভাবে রাখা হয়েছে—এসব বি’ষয় খতিয়ে দেখা হচ্ছে। ট্রাভেল এজেন্সির বৈধ লাইসেন্স আছে কি না, তাও দেখা হচ্ছে।

দক্ষিণখান থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন জানান, গ্রে’প্তার হওয়া ব্যক্তিদের আ’দালতে পাঠানো হয়েছে। তাঁদের ১০ দিন করে রি’মান্ড চাওয়া হয়েছে।

পরীমনির করা মা’মলার আ’সামিদের মধ্যে দুজন—নাসির ইউ মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গত সোমবার গ্রে’প্তার করে পুলিশ। তাঁদের কাছ থেকে ইয়াবা ও ম’দ উ’দ্ধার করা হয়। এই ঘটনায় বিমানবন্দর থানায় করা মা’মলায় নাসির ও অমির সাত দিনের রি’মান্ড এবং গ্রে’প্তার তিন নারীকে তিন দিনের রি’মান্ডে নেওয়া হয়েছে। গতকাল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট (সিএমএম) নিবানা খায়ের জেসি এই রি’মান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, সম্প্রতি ফেসবুকে একটি পোস্টে পরীমনি জানান, গত ৮ জুন রাতে তাকে ঢাকা বোট ক্লাবে পরীমনিকে ধ”ণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টা করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেয়ার কিছু সময় পর নিজ বাসায় সংবাদ সম্মেলনে তিনি জানান, তাকে বোট ক্লাবে নিয়ে গিয়েছিলো অমি এবং সেখানে তাকে ধ”ণের চেষ্টা করে নাসিরউদ্দিন মাহমুদ নামে এক ব্যক্তি। পরীমনি এসময় আরও বলেন, তার কাছে সম্পূর্ণ ঘটনা পূর্ব পরিকল্পিত মনে হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় মা’মলা করা হলে নাসিরউদ্দিন মাহমুদ এবং অনিসহ পাঁচ জনকে গ্রে’ফতার করে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com