সোমবার, ২৬ Jul ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ই’স’লা’মি বক্তা আবু ত্ব-হার সন্ধান না পেলে গণআ’ন্দোলনের হু’মকি

ই’স’লা’মি বক্তা আবু ত্ব-হার সন্ধান না পেলে গণআ’ন্দোলনের হু’মকি

সময়ের সেরা আ’লো’চি’ত নাম আবু ত্ব-হা-মুহাম্ম’দ। বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন তিনি। ফের খবরের শিরোনাম হলেন এই ই’স’লা’মিক বক্তা। নতুন খবর হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে আ’লো’চি’ত ই’স’লা’মি বক্তা আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধানের দাবিতে মানববন্ধন করেছেন রংপুরবাসী। দ্রুত সময়ে সন্ধান পাওয়া না গেলে সারাদেশে গণআ’ন্দোলনের হু’মকি দেন মানববন্ধনে উপস্থিত বক্তারা।

মঙ্গলবার (১৫ জুন) রংপুর প্রেসক্লাব চত্বরের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এ দাবি জানানো হয়।
সচেতন রংপুরবাসী, নি’পীড়নের বি’রু’দ্ধে রংপুর, রংপুর বিভাগীয় কমা’র্শিয়াল আর্টিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে আয়োজিত সমাবেশে আদনানের পরিবার, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, অনুরাগীসহ রংপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আ’লো’চি’ত ই’স’লা’মি বক্তা আবু ত্বহা মুহাম্ম’দ আদনানসহ তার সঙ্গী আব্দুল মুকিত, মোহাম্ম’দ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ পাঁচ দিন ধরে নি’খোঁ’জ। তাদের সন্ধান না পাওয়াটা উদ্ধেগজনক। তাদের সন্ধানে আইনশৃঙ্খলা বাহিনী এখন কার্যকর পদক্ষেপ নেয়নি। দ্রুত সময়ে পু’লিশ কার্যকর ব্যবস্থা নিলে তাদের সন্ধান পাওয়া সম্ভব।

সমাবেশে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হানিফ খান সজিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইম’রান, ফয়সাল, ইয়াসির আরাফাত, আহমেদ বাবু, জামান, ফাহিম ও রায়হান কবীরসহ বিভিন্ন ম’স’জিদ ও মাদরাসার মু’সল্লি, শিক্ষক-ছাত্ররা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com