সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
সিলেটে মা সহ দুই স’ন্তানকে গ’লা কে’টে হ’ ত্যা

সিলেটে মা সহ দুই স’ন্তানকে গ’লা কে’টে হ’ ত্যা

প্রতীকী ছবি

সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই স’ন্তানের গ’লাকা’টা ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। এছাড়া গু’রুতর আ’হত অবস্থায় বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৬ জুন) সকালে এ ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজে’লার ফতেপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে। কে বা কারা কী কারণে এ হ’’ত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে নি’হতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। বিস্তারিত আসছে…

নৌকা ডুবাতে ভাতিজার পক্ষে কাজ করার পরামর্শ আওয়ামী লীগের এমপি’র পটুয়াখালী-২ (বাউফল) আসনের এমপি আ স ম ফিরোজ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে নির্বাচন থেকে সরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী ভাতিজার পক্ষে কাজ করার পরামর্শ দিয়েছেন। বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নে নৌকার প্রার্থীকে ভোটের মাঠ থেকে উঠে যাওয়ার বিষয়ে ৯ মিনিট ৪৮ সেকেন্ডের কথোপকথনের একটি অডিও রেকর্ডিং সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে পটুয়াখালী ও বাউফল উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরাও বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন।

চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পান ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আমির আলী ব্যাপারী। অন্যদিকে এমপি ফিরোজের ভাতিজা ওই ইউপির বর্তমান চেয়ারম্যান এনামুল হক আলকাস মোল্লা এবারও বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। গত নির্বাচনেও আমির আলী ওই ইউনিয়নে নৌকার প্রার্থী ছিলেন। তবে এমপি ফিরোজের ভাতিজা আলকাসই বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। অডিও কথোপকথনে এমপি ফিরোজ সংবাদ সম্মেলন করে শারীরিক অসুস্থতা দেখিয়ে আমিরকে নির্বাচন থেকে সরে আলকাসের পক্ষে কাজ করার পরামর্শ দেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com