পাটক্ষেতে কি’শোরীকে ধ”ণ করল প্রেমিকসহ তিন বন্ধু!

| আপডেট :  ১৫ জুন ২০২১, ০৫:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ জুন ২০২১, ০৫:১৩ অপরাহ্ণ

নড়াইলের লোহাগড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কি’শোরীকে পাটক্ষেতে নিয়ে ধ”ণ ও ভিডিও ধারণ করেছে প্রেমিক ও তার দুই বন্ধু। এ ঘটনায় তিনজনকে গ্রে’ফতার করেছে পুলিশ। গ্রে’ফতারকৃতরা হলেন- ধ”ণের শি’কার কি’শোরীর প্রেমিক অন্তর শেখ, তার বন্ধু লিকু ফকির ও অটোচালক তুষার। শনিবার (৫ জুন) ওই উপজে’লার ভদ্র’ডাঙ্গা বাতাশি গ্রামের জোড়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, একই উপজে’লার কামারগ্রামের ওই কি’শোরীর সঙ্গে পার্শ্ববর্তী কাশিপুরের আমিনুর শেখের ছেলে অন্তর শেখের মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জেরে ৫ জুন ওই কি’শোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অন্তর শেখ। পরে তাকে অটোরিকশায় তুলে লাহুড়িয়া-কল্যাণপুর এলাকার দিকে নিয়ে যায়। পথ থেকে দুই বন্ধু লিকু ফকির ও জামিরুল শেখকেও তুলে নেয় অন্তর।

রাত ৯টার দিকে ভদ্র’ডাঙ্গা বাতাশি গ্রামের জোড়া ব্রীজ এলাকায় ওই কি’শোরীকে অটোরিকশা থেকে নামিয়ে একটি পাটক্ষেতে নিয়ে যায় প্রেমিক অন্তর শেখ, লিকু ফকির ও জামিরুল শেখ। সেখানে তার মুখ বেধে তিনজন মিলে ধ”ণ ও স্মার্টফোনে ভিডিও ধারণ করে রাখে। পরে ওই ঘটনা কাউকে জানালে ভিডিও ভাইরাল করে দেয়ার হু’মকি দেয়।

আরো জানা গেছে, ওই রাতে ধ”ণের কি’শোরীকে একই উপজে’লার সরশুনা গ্রামে অন্তরের ফুফাতো ভাই আজিজুল মুন্সীর বাড়িতে রেখে যায় তারা। খবর পেয়ে গভীর রাতে ওই কি’শোরীর পরিবারের লোকজন এসে উ’দ্ধার করে। পরে ধ”ণের কথা পরিবারকে জানায় ভু’ক্তভোগী।

এদিকে, ঘটনার পর নড়াইল জে’লা পরিষদের সদস্য সরশুনা গ্রামের মিশাম শেখ ও কামারগ্রামের আশরাফুল শেখ ধ”ণের বি’ষয়টি পুলিশকে না জানিয়ে ৬০ হাজার টাকায় মীমাংসা করতে চা’প সৃষ্টি করে। কিন্তু ঘটনাটি এলাকায় জানাজানি হলে মঙ্গলবার দুপুরে তিন ধ’র্ষক, দুই সালিশকারী ও অটোরিকশা চালকের বি’রুদ্ধে মা’মলা করেন ধ”ণের শি’কার কি’শোরীর বাবা। বিকেলে ধ’র্ষক অন্তর শেখ, লিকু ফকির ও অটোচালক তুষারকে গ্রে’ফতার করে পুলিশ।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, তিন আ’সামিকে গ্রে’ফতার করে আ’দালতে পাঠানো হয়েছে। ধ”ণের শি’কার কি’শোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আ’সামিদের গ্রে’ফতারে অ’ভিযান চলছে।