বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

বেনজীর স্যার আমার কথা শুনেই ব্যবস্থা নিয়েছেন : পরীমনি

বেনজীর স্যার আমার কথা শুনেই ব্যবস্থা নিয়েছেন : পরীমনি

চিত্রনায়িকা পরী মণি বলেছেন, ‘আমাকে ডিবি পু’লিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি। আমাকে কাজে ফিরতে হবে। পু’লিশ বন্ধুসুলভ আচরণ করেছে। আমাকে মানসিকভাবে শক্তি জুগিয়েছে। হারুন (ঢাকা মহানগর গো’য়েন্দা পু’লিশের যুগ্ম কমিশনার) স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন।

আজ মঙ্গলবার রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পরী মণি এসব কথা বলেন।

পরী মণি বলেন, এতোটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পু’লিশ আমাকে সহযোগিতা করবে, সেটা আমি ভাবতে পারিনি। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম অ’ভিযু’ক্তদের গ্রে;প্তার করা হয়েছে। আমা’র বিশ্বা;স সঠিক বিচার পাব।

নিজের অবস্থা বর্ণনা করে পরী মণি বলেন, ‘আমি মেন্টালি রিফ্রেশ এখন। আমি যে কাজে ফিরতে পারব কেউ বলেনি…। আমা’র আশে;পাশের স;বাই সান্ত্বনা দিয়েছে। আমা’র যে কা;জে ফিরতে হবে এই শ;ক্তিটা তাঁরা (পু’লিশ) আ;মাকে দিয়েছে।

আ;মা’র কা;জ নিয়ে কথা বলেছে, আমাকে নানা রকম গুড ফেইথ দেওয়া হচ্ছে। নরমাল লা ;ইফে আমি কিভাবে ফিরে যাব… আমি এতটা তাঁদের কাছে আশা করিনি, এতটা বন্ধুসুলভ।’

‘একটা ম্যাজিকের মতো হয়ে গেছে। এত তাড়াতাড়ি স্যার সব কিছু…হ্যাঁ, হারুন স্যার যেভাবে একটা ম্যাজিকের মতো… কয়েক ঘণ্টার মধ্যে…। মানে ঘুমানোর টাইম পাইনি, তার আগেই আমি দেখলাম যে…এত দ্রুত কাজগুলো হয়ে গেছে। গ্রে’প্তার করা হয়েছে, এখন শুধু আমা’র বিশ্বা’স, আমি সঠিক বিচার পাব।’

এর আগে আজ বিকেল ৩টা ৫৫ মিনিটে ডিবি কার্যালয়ে যান পরী মণি। তাঁর সঙ্গে যান চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী ও মা’মলার সাক্ষী পরী মণির কসটিউম ডিজাইনার জিমি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com