সংসদে নাসিরের পক্ষে সাফাই গাইলেন এমপি

| আপডেট :  ১৫ জুন ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৫ জুন ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ণ

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে ধ”ণ ও হ’’ত্যা চেষ্টা মা’মলায় গ্রে’প্তার করা হয়েছে ঢাকা বোট ক্লাবের সদস্য নাসির উদ্দিন মাহমুদকে৷ এ ঘটনায় দেশজুড়ে যখন আলোচনার ঝড় বইছে তখন জাতীয় পার্টির সং’সদ সদস্য মুজিবুল হক চুন্নু নাসির মাহমুদকে ‘ভালো লোক’ হিসেবে অ্যাখায়িত করেছেন।

জাতীয় সং’সদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ও’পর সাধারণ আলোচনায় অংশ নিয়ে মঙ্গলবার (১৫জুন) মুজিবুল হক চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদ সম্পর্কে এমন মন্তব্য করেন তিনি।

চুন্নু বলেন, পরীমণিকে ধ”ণ এবং হ’’ত্যার ঘটনায় এর আগে একজন সং’সদ সদস্য বিচার চেয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রে’প্তার করা হয়েছে এবং তিনি তাকে চেনেন। লোকটি উত্তরা ক্লাবের প্রে’সিডেন্ট ছিলেন এবং ভালো লোক। এ সময় চুন্নুর স্পিকারটি বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, ১৩ জুন (রোববার) রাতে ধ”ণ ও হ’’ত্যার চেষ্টার অ’ভিযোগ এনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন নায়িকা পরীমণি। এরপরই বেরিয়ে আসে প্রকৃত ঘটনা। সাংবাদিক সম্মেলন করে দো’ষীর নাম প্রকাশ করেন নায়িকা পরীমণি। বলা হয় গত ৮ জুন উত্তরার কাছে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ‘ধ”ণের চেষ্টা’ করেন নাসির। তখন তাকে মা’রধরও করা হয়।