সোমবার, ২৬ Jul ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
সংসদে নাসিরের পক্ষে সাফাই গাইলেন এমপি

সংসদে নাসিরের পক্ষে সাফাই গাইলেন এমপি

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে ধ”ণ ও হ’’ত্যা চেষ্টা মা’মলায় গ্রে’প্তার করা হয়েছে ঢাকা বোট ক্লাবের সদস্য নাসির উদ্দিন মাহমুদকে৷ এ ঘটনায় দেশজুড়ে যখন আলোচনার ঝড় বইছে তখন জাতীয় পার্টির সং’সদ সদস্য মুজিবুল হক চুন্নু নাসির মাহমুদকে ‘ভালো লোক’ হিসেবে অ্যাখায়িত করেছেন।

জাতীয় সং’সদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ও’পর সাধারণ আলোচনায় অংশ নিয়ে মঙ্গলবার (১৫জুন) মুজিবুল হক চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদ সম্পর্কে এমন মন্তব্য করেন তিনি।

চুন্নু বলেন, পরীমণিকে ধ”ণ এবং হ’’ত্যার ঘটনায় এর আগে একজন সং’সদ সদস্য বিচার চেয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রে’প্তার করা হয়েছে এবং তিনি তাকে চেনেন। লোকটি উত্তরা ক্লাবের প্রে’সিডেন্ট ছিলেন এবং ভালো লোক। এ সময় চুন্নুর স্পিকারটি বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, ১৩ জুন (রোববার) রাতে ধ”ণ ও হ’’ত্যার চেষ্টার অ’ভিযোগ এনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন নায়িকা পরীমণি। এরপরই বেরিয়ে আসে প্রকৃত ঘটনা। সাংবাদিক সম্মেলন করে দো’ষীর নাম প্রকাশ করেন নায়িকা পরীমণি। বলা হয় গত ৮ জুন উত্তরার কাছে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ‘ধ”ণের চেষ্টা’ করেন নাসির। তখন তাকে মা’রধরও করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com