শনিবার, ২৪ Jul ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

পরীমনি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন: মিশা সওদাগর

পরীমনি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন: মিশা সওদাগর

চিত্রনায়িকা পরীমনি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। মঙ্গলবার দুপুরে ডি’বি অফিসের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মিশা সওদাগর বলেন, আমি নিরপেক্ষভাবে বলতে চাই- পরী যে লেভেলের নায়িকা ছবির কথা নিয়ে কোনো মিটিং করতে হলেও প্র’ডিউসারকে তার কাছে যেতে হবে। সাইনিংয়ের জন্য হলে পরীর বাসায় গিয়ে সাইন করাতে হবে। পরীর তাদের কাছে যাওয়া উচিত হয়নি।

‘যে ক্লাবে সে গিয়েছিল তার ফুটেজ থাকার কথা। এতো বড় একটা ক্লাব সেখানে অবশ্যই সিসিটিভি ক্যামেরা আছে। আইনশৃঙ্খলা বাহিনীর শুধু তাদের কথা শুনলেই হবে না পরীরও কথা শুনতে হবে।’

গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে মা’রধর ও ধ”ণচেষ্টা করা হয় বলে তিনি অ’ভিযোগ করেন। ঘটনার চারদিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এই ঘটনা প্রকাশ করেন নায়িকা।

ধ”ণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ এনে চিত্রনায়িকা পরীমনি সোমবার সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের বি’রুদ্ধে সাভার থানায় মা’মলা করেন।

এরপরে প্রধান আ’সামি নাসির উদ্দিন মাহমুদ ও আমিসহ মোট পাঁচজনকে গ্রে’প্তার করে ঢাকা মহানগর গো’য়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে মা’দক ও ইয়াবা জ’ব্দ করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com