পরীমনি মা ডেকে বিচার পেয়ে যায় কিন্তু আবু ত্ব-হার স্ত্রী মা ডেকে স্বামী কে এখনো পায় নাই

| আপডেট :  ১৫ জুন ২০২১, ১০:১১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৫ জুন ২০২১, ১০:১১ পূর্বাহ্ণ

ঢাকাইয়া সিনেমা’র জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমনির মতো ইস’লামী বক্তা আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনানের পরিবারের সৌভাগ্য হয়নি বলে মন্তব্য করেছেন সংসদে সংরক্ষিত নারী আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।পরীমনি মা ডেকে বিচার পেয়ে যায় কিন্তু আবু ত্ব-হার স্ত্রী’ মা ডেকে তার স্বামী কে এখনো পায় নাই

আজ মঙ্গলবার (১৫ জুন) জাতীয় সংসদে হ’জ ব্যবস্থাপনা সংক্রান্ত বিলের ওপর সংশোধনী প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

সংসদে ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, কোথায় মা’মলা করবো? কার কাছে মা’মলা করবো? কার কাছে অ’ভিযোগ করব? কেউ তো জিডি নিতে রাজি হচ্ছেন না, কথাটি বলছিলেন ত্ব-হার (আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনান) স্ত্রী’। গত বৃহস্পতিবার থেকে তিনি নি’খোঁজ রয়েছেন এবং তার সঙ্গে আরও তিন ব্যক্তি নি’খোঁজ রয়েছে। এখন পর্যন্ত তাদের ব্যাপারে কোনো খোঁজ পাওয়া যায় নাই।

রুমিন ফারহানা আরও বলেছেন, একই সময় একই ধরনের অ’ভিযোগ করতে দেখেছি নায়িকা পরীমনিকে। তবে বাংলাদেশের প্রেক্ষাপটে তিনি ভাগ্যবতী। কারণ তার মা’মলা নেয়া হয়েছে এবং অ’ভিযু’ক্তকে গ্রে’ফতার করা হয়েছে। কিন্তু সেই সৌভাগ্য হয়নি ত্ব-হার পরিবারের। সেই সৌভাগ্য হয়নি বাংলাদেশের আরও ৬০৪টি পরিবারের। যারা দীর্ঘদিন ধরে নি’খোঁজ। তাদের ব্যাপারে না স্বরাষ্ট্র মন্ত্রণালয় কিছু বলছে, না লোকাল পু’লিশ স্টেশন কিছু বলতে পারছে।