বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

প’রকীয়ার জেরে যু’বকের পু’রুষা’ঙ্গ কে’টে দিলেন প্র’বাসীর স্ত্রী!

প’রকীয়ার জেরে যু’বকের পু’রুষা’ঙ্গ কে’টে দিলেন প্র’বাসীর স্ত্রী!

প্রতীকী ছবি

শেরপুরে প’রকীয়া স’ম্পর্কের পিছুটানের জের ধরে সাইফুল ইসলাম (২৮) নামে এক যু’বকের গো’পনা’ঙ্গ ক’র্তন করেছে এক গৃ’হবধু। সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজে’লার কামারিয়া চকআন্ধারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। সাইফুল রৌহা ইউনিয়নের আব্দুল মিয়ার ছেলে এবং পেশায় ট্রলিচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চকআন্ধারিয়া এলাকার এক প্র’বাসীর স্ত্রীর সাথে পাশের গ্রামের সাইফুল ইসলামের দীর্ঘদিন যাবত প’রকীয়া স’ম্পর্ক চলে আসছিল। সেই সূত্রে সাইফুল ওই গৃ’হবধূর কাছ থেকে অনেক টাকা-পয়সাও হা’তিয়ে নেয় বিভিন্ন সময়। সম্প্রতি সাইফুল তার সাথে সম্পর্ক রেখে না চলায় খবর দিয়ে তাকে ডেকে নিয়ে যাওয়া হয় ওই গৃবধূর বাড়ীতে। এক পর্যায়ে দৈহিক মেলামেশার ছলনায় সাইফুলের পু’রুষা’ঙ্গ ধা’রালো অ’স্ত্র দিয়ে কে’টে দেয় ওই গৃ’হবধূ।

পরে তার ডাক-চি’ৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে র’ক্তা’ক্ত ও গু’রুতর অবস্থায় উ’দ্ধার করে জে’লা সদর হাসপাতা’লে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চি’কিৎসক তাকে উন্নত চি’কিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে, সাইফুলের বড় ভাই সাকিরসহ তাদের পরিবারের দাবী পূর্ব শ’ত্রু’তার জের ধরে তাকে স্থানীয় বাজার থেকে ডেকে নিয়ে পাশের মাঠে নিয়ে কয়েকজন যু’বক ওই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মনসুর আহাম্ম’দ বলেন, ঘটনাটি শোনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে৷ সেইসাথে অ’ভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও ওসি জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com