শনিবার, ২৪ Jul ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

দামি মদ নিতে না দেওয়ায় আমাকে অ’ভিযুক্ত করা হয়েছে : গ্রে”ফতারের আগে নাসির

দামি মদ নিতে না দেওয়ায় আমাকে অ’ভিযুক্ত করা হয়েছে : গ্রে”ফতারের আগে নাসির

ঢাকা মহানগর গো’য়েন্দা পুলিশ-ডি’বি ধ”ণ ও হ’’ত্যা চেষ্টার অ’ভিযোগে চলচ্চিত্র নায়িকা পরীমণির মা’মলা দা’য়েরের পর এজাহারভুক্ত ১ নম্বর আ’সামি নাসির উদ্দিন মাহমুদকে গ্রে’ফতার করেছে। রাজধানীর উত্তরা এলাকা থেকে আজ সোমবার (১৪ জুন) তাকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারের আগে নাসির উদ্দিন দাবি করেন, দামি ম’দ নিতে না দেওয়ায় তাকে অ’ভিযুক্ত করা হয়েছে।

তিনি গণমাধ্যমকে বলেন, ঘটনার রাতে বোট ক্লাবে ম’দ্যপ অবস্থায় ঢুকে পরীমণিসহ কয়েকজন। এসময় তাদের সঙ্গে থাকা এক ছেলে উচ্ছৃঙ্খল আচরণ করেছিল। আর তারা যখন রাতে ক্লাবে প্রবেশ করে তখন সিকিউরিটি অফিসাররাও ছিলেন না। নাসির উদ্দিন মাহমুদ বলেন, ঘটনার রাতে আমি উপস্থিত ছিলাম। আমি বোট ক্লাবের একজন পরিচালক। আমি যখন রাতে বের হয়ে যাচ্ছিলাম, তখন পরীমণিসহ কয়েকজনকে ক্লাবের ভেতরে ঢুকতে দেখি। যারা এসেছিল সবাই ম’দ্যপ অবস্থায় ছিল।

‘আমি কমপ্লিটলি ভি’কটিমাইজড’ উল্লেখ করে নাসির উদ্দিন আরও বলেন, ক্লাবের ভেতরে ঢুকেই বারের রিসিপশনে চলে যায় তারা। সেখানে দামি ম’দ ছিল। সেসব দামি দামি ম’দ তারা নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। আপনার বি’রুদ্ধেই কেন অ’ভিযোগ পরীমণির-এর ব্যাখ্যা দিতে গিয়ে নাসির উদ্দিন বলেন, তারা ড্রিঙ্কস নিয়ে যেতে চেয়েছিল। আর তারা তা নিয়ে যেতে পারেনি। আমার ধারণা, এই ক্ষো’ভ থেকেই আমাকে অ’ভিযুক্ত করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com