শনিবার, ২৪ Jul ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

একজন ই’স’লা’মি বক্তা ৪ দিন ধরে নি’খোঁ’জ কিন্ত সবাই পরী মনি নিয়ে মাতামাতি করছে

একজন ই’স’লা’মি বক্তা ৪ দিন ধরে নি’খোঁ’জ কিন্ত সবাই পরী মনি নিয়ে মাতামাতি করছে

দিনাজপুরে ইস’লামি বক্তা আবু ত্ব-হা-মুহাম্ম’দ আদনান ও তার তিন সঙ্গীর সন্ধান চেয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে সচেতন তরুণ সমাজ নামের একটি সংগঠনের ব্যানারে এই কর্মসূচি পালিত হয়

একজন ইস’লামি বক্তা ৪ দিন ধরে নি’খোঁজ কিন্ত সবাই পরী মনি নিয়ে মাতামাতি করছে তাকে নিয়ে সব নিউজ করেছে তার পাশে আছে সবাই কিন্ত একজন ইস’লামিক বক্তা ৪ দিন ধরে নি’খোঁজ তাকে নিয়ে কনু মাতামাতি নাই তাকে নিয়ে কোন নিউজ করে না এবং তার জন্য কেও এগিয়ে আসে না

মানববন্ধন থেকে বক্তারা বলেন, নি’খোঁজ আদনান ও তার তিন সঙ্গী চারদিন ধরে নি’খোঁজ। আবু ত্ব-হা-মুহাম্ম’দ আদনান একজন শিক্ষিত মানুষ। যিনি সমসাময়িক বিষয়গুলো থেকে ইস’লামের মৌলিক বিষয়ের সঙ্গে মিল রেখে বক্তব্য দিতেন। তিনি আমাদের তরুণ সমাজকে ঈ’মাণের চেতনায় উদ্বুদ্ধ করতেন। উনি কোনও রাজনৈতিক সংগঠনের সঙ্গে জ’ড়িত ছিলেন না। এরপরেও তিনি চারদিন ধরে নি’খোঁজ। রংপুরে পরিবারের সদস্যরা তার গু’ম হওয়ার ঘটনায় মা’মলা দায়ের করতে গিয়েছিল, কিন্তু থা’না তা গ্রহণ করেনি বলে অ’ভিযোগ করেন বক্তার।

বক্তারা বলেন, এ ঘটনার আম’রা তীব্র নিন্দা জানাই। আম’রা দাবি জানাই গু’ম হওয়ার বিষয়ে দ্রুত মা’মলা গ্রহণ করে তার অবস্থান চিহ্নিত করে তাকে উ’দ্ধার করা হবে। পাশাপাশি অ’ভিযু’ক্তদের আইনের আওতায় আনার জো’র দাবি জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন সচেতন তরুণ সমাজের সদস্য এবং হাবিপ্রবি শিক্ষার্থী ফাহিম ইস’লাম, দিনাজপুর সরকারি কলেজের শিক্ষার্থী একরামুল আবির, রায়হান কবির, রুয়েল ইস’লাম, সজীব ইস’লাম প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com